২১ দিন গৃহবন্দি রণবীর!

0
46

বিনোদন ডেস্ক: শত ঝামেলা সত্ত্বেও ‘পদ্মাবত’ সিনেমার যে বিষয়টি লোকের চোখ এড়িয়ে যায়নি সেটি হল আলাউদ্দিন খিলজির ভূমিকায় রণবীর সিংয়ের অভিনয়।

অনেক দর্শক তথা বিশেষজ্ঞরা বলছেন, এ ছবি রণবীর সিংয়ের ছবি। গোটা সিনেমাজুড়ে তিনি যতক্ষণ স্ক্রিনে থেকেছেন, ততক্ষণ এক মুহূর্তের জন্য নজর অন্য কোনো দিকে ঘোরানো যায়নি।

এবার নিজের এই পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন স্বয়ং রণবীর সিং। তিনি জানিয়েছেন, পরিচিতদের সবাই তাকে আলাউদ্দিন খিলজির চরিত্রটি করতে বারণ করেছিলেন। এমনকি ইন্ডাস্ট্রির অনেকেই তাকে বলেছিলেন- হিরো যদি একবার নেগেটিভ চরিত্র করতে শুরু করে, তবে সে আর কোনোদিন হিরোর চরিত্রে ফিরে আসতে পারে না।

তবে কারও কথা কানে না তোলে খিলজির চরিত্রের জন্য প্রস্তুত হন রণবীর। আলাউদ্দিন খিলজির চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার জন্য তিনি নিজেকে সবার থেকে আলাদা করে ২১ দিন গৃহবন্দি রেখেছিলেন।

রণবীর জানান, এ সময় তিনি খিলজিকে নিয়ে লেখা বই পড়তেন, তথ্যচিত্র দেখতেন এবং চেষ্টা করতেন খিলজির উচ্চাকাঙ্ক্ষা, লোভ, বিচক্ষণ্ণতা, যুদ্ধবাজ মনোভাব নিজের মধ্যে ফুটিয়ে তুলতে। এমনকি খিলজির হাঁটাচলা, কথা বলা ও যুদ্ধ করার ভঙ্গিও তিনি প্রতিনিয়ত অনুশীলন করতেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here