২০১৯ সাল পর্যন্ত বার্সেলোনায় থাকছেন মুনির-সাম্পার

0
203

Barcelona-Resmi-Perpanjang-Kontrak-Sergi-Samper-Munir-El-Haddadi-2-640x405স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসি, নেইমার, লুইস সুয়ারেজদের পর এবার মুনির আল হাদ্দাদি এবং সার্জি সাম্পার সঙ্গে আরও তিন বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছে বার্সেলোনা। ২০১৯ সাল পর্যন্ত ২০ বছর বয়সী ফরোয়ার্ড মুনির আর ২১ বছর বয়সী সাম্পারকে রেখে দিচ্ছে স্প্যানিস জায়ন্টরা।

২০০১ সালে মাত্র ৬ বছর বয়সে বার্সার হয়ে নাম লেখান সার্জি সাম্পার। ২০১৭ পর্যন্ত ক্লাবের সাথে তাদের চুক্তির মেয়াদ থাকলেও ২০১৯ সাল পর্যন্ত চুক্তির মেয়াদ বাডিয়েছে কাতালান ক্লাবটি। এদিকে স্পেনের উঠতি এই তারকা মিডফিল্ডার কাতালানদের ‘বি’ দল ও মূল দলের হয়ে খেলেছেন ১১৪টি ম্যাচ। নতুন বাড়ানো চুক্তিতে তিনি পাচ্ছেন ৫০ মিলিয়ন উইরো।

এদিকে স্প্যানিশ উঠতি তারকা মুনিরের শৈশব কাটে অ্যাতলেতিকো মাদ্রিদে। এরপর ২০১১ সালে বার্সায় নাম লেখান তিনি। ২০১৪ পর্যন্ত বার্সার ‘বি’ দলে খেলা এই ফরোয়ার্ড বার্সার জার্সিতে ৪২টি ম্যাচ খেলেছেন। দুই বছরের জন্য নতুন চুক্তিতে মুনির পাচ্ছেন ৬০ মিলিয়ন উইরো। এছাড়া গেল মৌসুমে মেসির বিকল্প হিসেবে খেলেছেন তিনি।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বার্সা জানায়, মুনির এবং সাম্পারের সঙ্গে ক্লাবের আরও তিন বছরের চুক্তি সম্পন্ন হয়েছে। এই চুক্তিতে ২০১৯ সাল পর্যন্ত ক্যাম্প ন্যু ক্যাম্পেই থাকছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here