হুসেইন মুহাম্মদ এরশাদ ভারত সফর নিয়ে জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার আলোচনা সভা

0
29

নিউইয়র্ক: জাতীয় পার্র্র্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ সম্প্রতি ভারত সফরের সফলতা এক আলোচনার সভার আয়োজন করেন যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি । গত ৩ আগষ্ট বৃহস্পতিবার জ্যাকসন হাইটসের মেজবান পার্টি হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মাহবুব আলী বুলু। পরিচালনা করেন সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নিবার্হি সদস্য আবু তালেব চৌধুরী চান্দু।

বক্তব্য রাখেন, জাপার উপদেষ্টা সৈয়দ শওকত, গিয়াস আহমেদ মজুমদার, জাপার সহ সভাপতি ও কেন্দ্রীয় নিবার্হি সদস্য হাজী আব্দুর রহমান, সহ সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব এডভোকেট হারিছ উদ্দিন আহমেদ, জাপার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, সহ সভাপতি খন্দকার আলী নাসিম, যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সদস্য লুৎফুর রহমান, যুগ্ম তথ্য ও যোগাযোগ সম্পাদক মাহবুব হাছান সোহাগ, জাতীয় শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক আবিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ওয়ারিস আলী, সদস্য জে খান এবং নিউইয়র্ক জাতীয় পাটির সাধারণ সম্পাদ ফিরোজ হাসান মিলন। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ভারত থেকে ফিরে এসে উৎফুল্ল মনে জাতীয় পার্টি সকল নেতৃবৃন্দদের আগামি জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেওয়ার নিদের্শ দেন।

প্রতি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা তাদের নিজ নিজে কার্যালয়ে বসার নিদের্শ ও পার্টিকে সাংগঠনিক শক্তিশালী করতে তৃণমূল নেতৃবৃন্দকে শক্তিশালী করার জন্য নিদের্শ দেন। বর্তমান উন্নয়নের রাজনীতিক মানে ঢাকা ও চট্টগ্রামে বৃষ্টি পড়লেই সাগর হয়ে যায়্ বাংলাদেশের মানুষ ঢাকার রাজধানী ও চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী হিসেবে মনে করেন। সেই দুই মহাশহরে বন্যার পানিয়ে মানুষ অসহায়। তখন বিদেশীরা এই দুই শহরের তাকিয়ে দৃশ্য দেখে। চট্টগ্রামের মেয়র মুখে বড় বড় কথা বলে কিন্তু কাজে কিছুই নেই। সাধারণ ব্যবসায়ীরা আজ পথে চলতে বসেছে। কারণ ব্যবসায়ীরা ব্যাংক থেকে লোন দিয়ে আগামী কোরবানীর জন্য পণ্য সামগ্রী বিদেশ থেকে আমদানী করে আনে সেগুলো পানিতে ভিজে নষ্ট হয়ে যায়। আমাদের দেশের উন্নয়নে রাস্তার বৃষ্টির পানিতে ভেংগে যায়। বন্যার পানি মানুষ আজ অসহায়। এ মহুর্তে জাতীয় পার্টির সরকারের প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here