হুইলচেয়ারে বসেই অভিনেত্রীকে হেনস্তা করেন সিনিয়র বুশ!

0
77

আর্ন্তজাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ হার্বার্ট ওয়াকার বুশ অভিনেত্রী হিদার লিন্ডকে যৌন হেনস্তা করেছেন বলে অভিযোগ উঠেছে।

আফগানিস্তান ও ইরাকে আগ্রাসনের জন্য অভিযুক্ত জর্জ ডব্লিউ বুশের বাবা সিনিয়র বুশ হিসেবে পরিচিত।

তবে বুধবার যুক্তরাষ্ট্রের ৪১তম প্রেসিডেন্ট সিনিয়র বুশের পক্ষ থেকে দেয়া বিবৃতিতে এ ধরনের অভিযোগ অস্বীকার করা হয়।

সিনিয়র বুশের মুখপাত্র জিম ম্যাকগ্রাথ এ বিষয়ে দুটি বিবৃতি দেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘প্রেসিডেন্ট বুশ কখনও  কোনো অবস্থাতেই উদ্দেশ্যপ্রণোদিতভাবে কাউকে বিব্রত করেননি। তার হাস্যরসের কারণে লিন্ড আহত বোধ করলে তিনি বিনীতভাবে দুঃখ প্রকাশ করছেন।’

অন্য আরেকটি বিবৃতিতে বলা হয়, ‘বুশ গত পাঁচ বছর ধরে হুইলচেয়ারে চলাফেরা করেন। এ কারণেই তিনি যাদের সঙ্গেই ছবি তোলেন না কেন, তার হাতটা কোমরের নিচের দিকে চলে যায়।’

এর আগে মঙ্গলবার নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেয়া এক পোস্টে (যেটি এখন মুছে দেয়া হয়েছে) অভিনেত্রী হিদার লিন্ড লিখেন- হারিকেনে ক্ষতিগ্রস্তদের জন্য অর্থ সংগ্রহ করতে সাবেক প্রেসিডেন্টদের জমায়েতে সিনিয়র বুশ ও বারাক ওবামার করমর্দনের ছবি দেখে তিনি বিব্রত বোধ করেছেন।

তিনি বলেন, এর আগে একটি টেলিভিশন শোর প্রচারের জন্য এ ধরনের একটি অনুষ্ঠানে তিনিও উপস্থিত ছিলেন। সেখানে তার শরীরে অনভিপ্রেত স্পর্শ করেন সিনিয়র বুশ।

অভিনেত্রী লিখেন,  বুশ ওই অনুষ্ঠানে স্ত্রী বারবারা বুশের পাশে হুইলচেয়ারে বসে আমাকে পেছন থেকে স্পর্শ করেন। এ সময় আমার সঙ্গে তিনি নোংরা কৌতুকও করেন। ছবি তোলার সময়েও তিনি আমাকে ফের স্পর্শ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here