হিলারির বিজয়ে বাংলাদেশীদের কাজের আহবান জানালেন কংগ্রেসওম্যান মেলনী

0
167

09142016_02_congresswomen_malonyনিউইয়র্ক: মার্কিন কংগ্রেসের ফাইন্যান্সিয়াল কমিটির প্রভাবশালী সদস্য, নিউইয়র্ক থেকে নির্বাচিত (ডেমক্র্যাট) কংগ্রেসওমান ক্যারলিন বি মেলনী আসন্ন নির্বাচনে প্রেসিডেন্ট পদে হিলারি ক্লিন্টনকে বিপুল বিজয় প্রদানে প্রবাসী বাংলাদেশীদের একযোগে কাজের আহবান জানিয়েছেন। ‘অভিবাসীসমাজের অধিকার ও মর্যাদা অটুট রাখার লক্ষ্যেই ডেমক্র্যাটিক পার্টির প্রার্থীদের জয়ী করা জরুরী’-বলে অভিমত পোষণ করেন কংগ্রেসওম্যান মেলনী।

সাউথ এশিয়ান ডেমক্র্যাটিক এলায়েন্সের চেয়ারপার্সন এবং ইউএস সুপ্রিম কোর্টের এটর্নী মঈন চৌধুরীর নেতৃত্বে প্রবাসীদের উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধি দল ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার কংগ্রেসওম্যানের ম্যানহাটানস্থ অফিসে সাক্ষাতের সময় কংগ্রেসনাল বাংলাদেশ ককাসের অন্যতম সদস্য মেলনী আরো উল্লেখ করেন, ‘এই যুক্তরাষ্ট্রের সামগ্রিক উন্নয়ন ও কল্যাণে বাংলাদেশী-আমেরিকানদের ভ’মিকা আজ সর্বজনবিদিত। সেই ভ’মিকা আরো প্রসারের জন্যেই হোয়াইট হাউজ ও কংগ্রেসে ডেমক্র্যাটদের অধিষ্ঠিত করার বিকল্প নেই।’

কম্যুনিটির বিশিষ্ট ব্যবসায়ী সাঈদ রহমান মান্নানও ছিলেন এ প্রতিনিধি দলে। তিনি কংগ্রেসওম্যানকে বিশেষভাবে অভিনন্দন ও ধন্যবাদ জানান প্রবাসীসহ অভিবাসী সমাজের কল্যাণে নিরন্তরভাবে কাজের জন্যে। এটর্নী মঈন চৌধুরী এ সময় কংগ্রেসওম্যানকে আশ্বাস দেন যে, বাংলাদেশী-আমেরিকান ভোটাররা আসন্ন নির্বাচনে ডেমক্র্যাটিক পার্টির জন্যে মাঠে নেমেছেন। এটর্নী মঈন অবশ্য কংগ্রেসওম্যানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানান প্রবাসী-বাংলাদেশীদেও যে কোন সংকটে পাশে দাঁড়ানোর জন্যে।