‘হিলারিকে রক্ষায় প্রতিশ্রুতি ভঙ্গ করবেন ট্রাম্প’

0
227

trumpআন্তর্জাতিক ডেস্ক:নির্বাচনী প্রচারণাকালে ডোনাল ট্রাম্পের বড় একটি প্রতিশ্রুতি ছিল, তিনি মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হলে হিলারি ক্লিনটনকে আইনের মুখোমুখি ধাঁড় করাবেন। যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী থাকাকালে হিলারি ক্লিনটনের ব্যক্তিগত ইমেইলসার্ভার ব্যবহার এবং ক্লিনটন ফাউন্ডেশন নিয়ে নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পের প্রশাসন আর কোনো তদন্ত করবেনা।

২২ নভেম্বর মঙ্গলবার ট্রাম্পের প্রচার শিবিরের সাবেক ব্যবস্থাপক কেলিয়ান কনওয়ে বিষয়টি জানিয়েছেন। ‘সিএনএন’রপ্রতিবেদন

মার্কিন টিভি চ্যানেল এমএসএনবিসি’র ‘মর্নিং জো’ টকশোতে দেওয়া সাক্ষাৎকারে কেলিয়ান কনওয়ে বলেন, আমার মনেহয় যখন একজন নির্বাচিত প্রেসিডেন্ট, যিনি দলেরও প্রধান; তিনি এমনকি তার অভিষেক হওয়ারও আগে যখন আপনাকেবলেন, তিনি এ অভিযোগগুলো নিয়ে আর ঘাঁটাঘাঁটি করতে চান না, তখন এটি গুরুত্বপূর্ণ একটি ব্যাপার হয়ে দাঁড়ায় এবংখুবই দৃঢ় অর্থবহন করে।

ট্রাম্প দ্বিতীয় বিতর্কে হিলারিকে হুমকি দিয়ে বলেছিলেন, তিনি নির্বাচনে জিতলে অ্যাটর্নি জেনারেলকে বিশেষ কৌঁসুলি নিয়োগ করে হিলারির ব্যাপারটি খতিয়ে দেখতে বলবেন।

ট্রাম্প শিবিরের সাবেক ব্যবস্থাপক কনওয়ে বলেন, হিলারিকে এখন এ বিরূপ পরিস্থিতি মোকাবেলা করতে হবে না। কেননা, বেশিরভাগ আমেরিকান এখনো তাকে সৎ এবং বিশ্বাসভাজন মনে করে না। ডোনাল্ড ট্রাম্প তাকে এ থেকে বেরিয়ে আসতে সহায়তা করতে পারলে হয়ত বিষয়টি ভালই হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here