হাসপাতালে নওয়াজ শরিফ, অবস্থা উদ্বেগজনক

0
25

আর্ন্তজাতিক ডেস্ক: দুর্নীতির দায়ে সাজা পেয়ে কারাবন্দি পাকিস্তানের ক্ষমতাচ্যুত সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে কারাগার থেকে হাসপাতালে নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাওয়ালপিন্ডির আদিয়ালা জেল থেকে তাকে হাসপাতালে নেয়া হয়।

এনডিটিভির খবর অনুযায়ী, নওয়াজ বুকে ব্যথা অনুভব করছিলেন। মেডিকেল চেক আপ করার পর তার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিকিৎসকরা রোববার কারা কর্তৃপক্ষের কাছে তাকে দ্রুত হাসপাতালে পাঠানোর অনুরোধ জানান।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হাসান আসকারি রিজভি বার্তা সংস্থা রয়টার্সকে জানান, আদিয়ালা কারাগারের চিকিৎসকরা নওয়াজ শরিফের ইসিজিতে উদ্বেগজনক কিছু পেয়েছেন। এ অবস্থায় আমরা তার স্বাস্থ্য নিয়ে কোনো ঝুঁকিতে যেতে পারি না। তাই তাকে দ্রুত হাসপাতালে স্থানান্তরের জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, লন্ডনে চারটি বিলাসবহুল বাড়ির মালিকানা নিয়ে দুর্নীতির অভিযোগে গত ৬ জুলাই পাকিস্তানের একটি আদালত নওয়াজকে ১০ বছর ও তার মেয়ে মরিয়মকে ৭ বছরের কারাদণ্ড দেয়।

এরপর ১৩ জুলাই লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরেই পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী ও তার মেয়ে মরিয়মকে গ্রেফতার করা হয়। বর্তমানে তারা রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে আছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here