হানিফের বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি মালয়েশিয়া

0
213

FB_IMG_1467695850617মালয়েশিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছে বিএনপির মালয়েশিয়া শাখা।

সোমবার বুকিত বিন্তাংয়ের রসনা বিলাস রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তারা এ নিন্দা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মালয়েশিয়া শাখার সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বলেন, বিগত দিনেও আওয়ামী সরকার নিজেদের নানান কুকর্মের দোষ বিএনপির ঘাড়ে চাপানোর অপচেষ্টা চালিয়েছে। তারই ধারাবাহিকতায় আজ তারা এমন জাতীয় সংকটকে বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার অবৈধ সরকার ক্ষমতাকে টিকিয়ে রাখতে স্বাধীন বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানানোর পরিকল্পনায় একটার পর একটা কু-কর্ম করে যাচ্ছে। আর এ সকল কু-কর্মের দোষ বিএনপির ওপর চাপাতে কুৎসা রটাচ্ছে। বাংলাদেশের জনগণ বোকা নয়।

‘বাকশাল কায়েমের পথেই এগিয়ে যাচ্ছে বর্তমান সরকার’ মন্তব্য করে মালয়েশিয়া শাখা বিএনপির এই কাণ্ডারি বলেন, সরকার ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের দিয়ে বিগত দিনে বাসে আগুন, ককটেল, গ্রেনেড হামলা, পেট্রোল বোমা নিক্ষেপ করে তা বিরোধী জোটের নামে গণমাধ্যমে ফলাও করে প্রকাশ করে।

‘বিএনপি শান্তি প্রিয় দল, শান্তির জন্যই বেগম জিয়া ঐক্যের আহ্বান করেছেন’ জানিয়ে তিনি বলেন, গুলশানের ঘটনার নিরপেক্ষ তদন্ত করলেই প্রকৃত দোষীদের সনাক্ত করা যাবে।

যুবদল মালয়েশিয়া শাখার সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন সাগরের সঞ্চালনায় অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত ও দোয়া পাঠ করেন কারি মো. ফিরোজ। যুবদল মালয়েশিয়া শাখার ভারপ্রাপ্ত সভাপতি মনজু খাঁ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি মালয়েশিয়া শাখার সিনিয়র সহসভাপতি ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মাহবুব আলম শাহ্।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিএবপি মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেন, সহ-সভাপতি মো. গোলাম মোস্তফা, সহ-সাধারন সম্পাদক এসএম জাহাঙ্গীর, সাংগঠনিক সম্পাদক মির্জা সালাহ উদ্দিন, প্রচার সম্পাদক এস এম বশির আলম, দপ্তর সম্পাদক মো. আমিনুল ইসলাম (রতন), সদস্য মজনু মুন্সি, যুবদলের সহ-সভাপতি শাহজাহান হাওলাদার ও বোরহান উদ্দিন তালেব, দপ্তর সম্পাদক বাদল কারার, যুবনেতা সেলিমসহ আরও অনেকে।