স্ত্রীর নির্যাতন মামলায় কারাগারে মডেল আসিফ

0
72

বিনোদন ডেস্ক: স্ত্রীর দায়ের করা মামলায় মডেল ও অভিনেতা কাজী আসিফ রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। গ্রেফতারের পর সোমবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে স্ত্রী মীমা শাহ অরণির (শামীমা) দায়ের করা মামলায় কাজী আসিফ রহমানকে রোববার রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে গ্রেফতার করে হাজারীবাগ থানা পুলিশ।

গত ৬ মার্চ ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আসিফের বিরুদ্ধে মামলা দায়ের করেন স্ত্রী মীমা শাহ অরণি (শামীমা)। পরে আদালত তাকে গ্রেফতারের নির্দেশ দেন।

রোববার গ্রেফতারের পর আসিফকে আটক রাখার আবেদন করে হাজারীবাগ থানা পুলিশ। অপরদিকে আসিফের জামিনের আবেদন করেন তার আইনজীবী।

সংশ্লিষ্ট আদালতের স্পেশাল পিপি আলী আকবর জানান, শুনানি শেষে ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম ২৫ এপ্রিল জামিন শুনানির দিন ধার্য করে আসিফকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২০১৫ সালের ৭ সেপ্টেম্বর কানাডাপ্রবাসী অরণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আসিফ। তাদের একটি কন্যাসন্তান রয়েছে। বিয়ের পর থেকে আসিফ তাকে স্ত্রীর মর্যাদা দিতেন না। এছাড়া যৌতুকের দাবিতে আসিফ তাকে নিয়মিত নির্যাতন করতেন বলে মামলায় অভিযোগ করেন স্ত্রী মীমা শাহ অরণি (শামীমা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here