স্ত্রীর অসুস্থতায় দেশে ফিরলেন মাশরাফি

0
101

mashrafe_46086_1493555784_46125_1493606518স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের সাসেক্সে সবে দু’দিন হল বাংলাদেশ দল শুরু করেছে কন্ডিশনিং ক্যাম্প। এরই মাঝে হঠাৎ ছুটি নিয়ে দেশে ফিরতে হল মাশরাফি মুর্তজাকে। জরুরি ভিত্তিতে তার ফেরার কারণ, স্ত্রী সুমনা হক সুমি অসুস্থ।

মাশরাফির সহধর্মিণী শনিবার সকালে অসুস্থ হয়ে পড়েন। তাকে ভর্তি করা হয় মোহাম্মদপুরের একটি হাসপাতালে। জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। স্ত্রীর অসুস্থতার খবর শুনে দেশে ফিরতি ফ্লাইট ধরেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। রোববার রাতে দেশে ফেরেন তিনি। এদিকে মাশরাফির ছেলে সাহিল মুর্তজাও অসুস্থ। পারিবারিক সমস্যার দরুন দিনকয়েকের জন্য টিম ম্যানেজমেন্টের কাছে ছুটি নিয়েছেন মাশরাফি।

এদিকে কাল রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘পারিবারিক প্রয়োজনে জরুরি ভিত্তিতে দেশে ফিরতে হচ্ছে মাশরাফিকে। সাসেক্সে তিনি ক্যাম্প থেকে ছুটি নিয়েছেন।’

ফ্লাইট বিলম্ব হওয়ায় মাশরাফির দেশে ফিরতে দেরি হয়। দুবাইয়ে ট্রানজিটে থাকা অবস্থায় মাশরাফি জানান, ‘হাসপাতালে নিতে হয়েছে মানে সাধারণ অসুস্থতা নয়। খেলা থাকলে দু’বার ভাববার অবকাশ থাকত। এখন তার পাশে থাকা জরুরি।’ মাশরাফির পরিবারের কেউ অসুস্থ হলে ঢাকায় তার আত্মীয়র একটি ক্লিনিকে সাধারণত চিকিৎসা করা হয়। সুমি সেখানেই রয়েছেন। আজ সাসেক্সে প্রথম অনুশীলন ম্যাচে বাংলাদেশ ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে খেলবে। ৫ মে আরও একটি অনুশীলন ম্যাচ খেলে ৭ মে আয়ারল্যান্ড যাবে দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here