স্টুটগার্ট ওপেনেই শারাপোভাকে দেখার সুযোগ পাবেন ভক্তরা

0
247

স্পোর্টস ডেস্ক: আগামী এপ্রিলের শেষ সপ্তাহে জার্মানিতে শুরু হবে স্টুটগার্ট ওপেন। মারিয়া শারাপোভার নিষেধাজ্ঞার মেয়াদও শেষ হবে ২৬ এপ্রিল। তাই আর্ন্তজাতিক টেনিস প্রতিযোগিতায় ফেরার জন্য এই স্টুটগার্ট ওপেনকেই বেছে নিলেন মাশা। এই টুর্নামেন্ট দিয়েই দীর্ঘদিন পর আবারও মারিয়া শারাপোভাকে কোর্টে দেখার সুযোগ পাবেন তার ভক্ত-অনুরাগীরা।

স্টুটগার্ট ওপেন শারাপোভার প্রিয় একটি টুর্নামেন্ট। ২০১২ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত এখানেই যে টানা তিনবার শিরোপা জয়ের উচ্ছ্বাসে ভাসেন তিনি। তবে এবার ওয়াইল্ড কার্ড নিয়ে খেলতে হবে সুদীর্ঘ ক্যারিয়ারে পাঁচটি গ্র্যান্ডস্লামজয়ী এই টেনিস তারকাকে।

তবে যেভাবেই হোক না কেন শারাপোভা ফিরছেন, এটাই টেনিসপ্রেমীদের জন্য সুঃখবর। এদিকে ভক্তদের সঙ্গে দেখা করার জন্য উন্মুখ হয়ে আছেন শারাপোভা নিজেও। কোর্টের বাইরের সময় যেন কাটছেই না বিশ্ব টেনিস র‌্যাংকিংয়ের সাবেক নাম্বার ওয়ান এই তারকার। এ বিষয়ে রাশিয়ান টেনিসের এই গ্ল্যামারগার্ল বলেন, ‘সময় যেন কাটতে চাইছে না। আবার আমার ভক্তদের সঙ্গে দেখা হবে। ম্যাচ খেলব। এতে আমি সত্যিই দারুণ রোমাঞ্চিত।’

বর্তমান টেনিস বিশ্বের সবচেয়ে আলোচিত খেলোয়াড় শারাপোভা। ছবি: সংগৃহীত

গত জানুয়ারিতে অস্ট্রেলিয়ান ওপেনের সময় ধরা পড়ে নিষিদ্ধ ড্রাগ মেলডোনিয়াম নিয়েছেন শারাপোভা। এরপর মার্চে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন নিযুক্ত স্বাধীন কমিটি ২৯ বছর বয়সী তারকাকে দুই বছরের জন্য নিষিদ্ধ করে। যার মেয়াদ শুরু হয় জানুয়ারি থেকে। নিষেধাজ্ঞার বিপরীতে আন্তর্জাতিক ক্রীড়া আদালতে (সিএএস) আপিল করেন শারাপোভা। এরপরই রুশ টেনিস তারকার দুই বছরের নিষেধাজ্ঞার মেয়াদ কমিয়ে ১৫ মাসে নামিয়েছে সিএএস।

সূত্র: মেইল অনলাইন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here