সুপ্রিম কোর্টের সিদ্ধান্তে মূর্তি অপসারণ: কাদের

0
109
008_295797কালিয়াকৈর (গাজীপুর): সুপ্রিম কোর্টের সিদ্ধান্তে গ্রিক ‘মূর্তি’ অপসারণ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ‘সুপ্রিম কোর্টের সামনে গ্রিক মূর্তি অপসারণে সরকারের কোনো এখতিয়ার নেই। এটা সুপ্রিম কোর্টের ব্যাপার।’

শুক্রবার দুপুরের গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেন কাজের অগ্রগতি পরিদর্শন শেষে স্থানীয় সাংবাদিকদের সাথে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও তৃণমূল পর্যায়ের অবস্থা অত্যন্ত নাজুক। তৃণমূলে নিজেরদের মধ্যেই গণতন্ত্র নেই। নিজেরাই নিজেদের মধ্যে মারামারি করছে। তৃণমূলের কোনো মানুষ বলতে পারবে না দেশের উন্নয়ন হচ্ছে না। শেখ হাসিনা সরকারের নজিরবিহীন উন্নয়ন কর্মকাণ্ডে বিএনপি হতাশ। এত উন্নয়ন কর্মকাণ্ড দেখে বিএনপি আগামী নির্বাচণে জয়ের ব্যাপারে শঙ্কিত।’

ওবায়দুল কাদের বলেন, ‘আসন্ন রমজান ও ঈদে মানুষের দুর্ভোগ সহনীয় মাত্রায় রাখতে সড়কে ভাসমান দোকান পাট ও দখল উচ্ছেদ করতে হবে। এজন্য হ্ইাওয়ে পুলিশ ও জেলা প্রশাসনকে নির্দেশনা দেয়া হয়েছে।’

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে হাইওয়ে ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আব্দুস সবুর, জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ুন কবীর, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সানোয়ার হোসেন, সড়ক ও জনপথ বিভাগে ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here