‘সিলেটে অভিযান চলছে, থাকতে পারে বড় জঙ্গি নেতা’

0
158

hm2_43156_1490536961ঢাকা: সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহলে’ এখনও অভিযান চলছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

ওই ভবনে বড় কোনো জঙ্গিনেতা থাকতে পারে বলেও মন্তব্য করেছেন তিনি।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রোববার সকালে বাংলাদেশ পুলিশের রাজারবাগের শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের পর স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, ‘সিলেটে জঙ্গি অভিযান ও বোমা হামলার ঘটনায় এখন পর্যন্ত ছয়জন নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। এছাড়া র‌্যাবের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন।’

আসাদুজ্জামান খাঁন বলেন, ‘সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকায় আতিয়া মহলে এখনও অভিযান চলছে, অভিযান শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে মনে হচ্ছে- সেখানে বড় কোনো জঙ্গি নেতা থাকতে পারে।’

‘যে বাড়িটিতে জঙ্গিদের আস্তানা সেখানে অনেক বাসিন্দা ছিলেন। তাদের সকলকে উদ্ধার করা হয়েছে। অভিযানটি নির্বিঘ্ন করতে সেনাবাহিনীর ওপর দায়িত্ব দেয়া হয়েছে’ যোগ করেন তিনি।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, দেশের কোনো প্রান্তেই আইএসের অনুসন্ধান পাওয়া যায়নি। কোথাও আইএস শনাক্ত করতে পারলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here