সাকিবের জায়গায় নাজমুল : অধিনায়ক মাহমুদউল্লাহ

0
58

স্পোর্টস ডেস্ক: মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ দলের অনুশীলনে দেখা গেল নাজমুল ইসলাম অপুকে। তখনই বোঝা গেল যে, তিনি টি ২০ দলে জায়গা পাচ্ছেন। মঙ্গলবার সন্ধ্যায় বিসিবি নিশ্চিত করল সাকিব আল হাসান প্রথম টি ২০ খেলতে না পারায় তার পরিবর্তে বাঁ-হাতি স্পিনার নাজমুলকে দলে নেয়া হয়েছে।

নাজমুল আসায় ১৫ সদস্যের দলে নতুন মুখ হল ছয়জন। এছাড়া আগে থেকেই টিম ম্যানেজমেন্ট ভেবে রেখেছিল, ইনজুরির দরুন সাকিব খেলতে না পারলে টেস্টের মতো টি ২০তেও দলকে নেতৃত্ব দেবেন মাহমুদউল্লাহ। কাল সেটাও বিসিবি নিশ্চিত করেছে।

টি ২০ দলের সহ-অধিনায়ক হওয়ার পরও আরও একবার অধিনায়কত্ব থেকে বঞ্চিত হলেন তামিম ইকবাল।

এদিকে আগেরদিন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন মিডিয়া এখন ‘ফিশি’। অনেক নোংরা হয়ে গেছে। মিডিয়ার কারণে দেশের ক্রিকেট পিছিয়ে যাচ্ছে কিনা, সেটাও ভেবে দেখার কথা বলেন তিনি। তবে কাল তামিম জানালেন, ক্রিকেটে মিডিয়ার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, ‘তিনি (খালেদ মাহমুদ) কী বলেছেন, তাতে আমার না যাওয়াই ভালো হবে। সমালোচনা কমবেশি সব জায়গায় হয়। আমার কাছে দল হিসেবে, ম্যানেজমেন্ট হিসেবে যেন আমরা শক্ত থাকি, সেটাই বড় কথা। মিডিয়া খুবই গুরুত্বপূর্ণ বিভাগ, বিশেষ করে এখন।

আমরা আমাদের কাজ করি, মিডিয়া মিডিয়ার কাজ করুক। আমাদের নিজেদের কাজেই মনোযোগ দেয়া উচিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here