সরকার মাদক নির্মূলে যে সিদ্ধান্ত নিয়েছে সেটাই সঠিক: শিল্পমন্ত্রী

0
17

নিউজ ডেস্ক: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, কোনো দেশেকে ধ্বংস করার উদ্দেশ্য থাকলে ষড়যন্ত্র করে সে দেশে মাদক ঢুকিয়ে দেয়া হয়। মিয়ানমার তাদের লোক দিয়ে বাংলাদেশে মাদক ছড়িয়ে দিচ্ছে। এ কাজে যারা সহযোগিতা করছে, তাদের কোনোভাবে ছাড় দেয়া হবে না। মাদক নির্মূলে সরকার যে সিদ্ধান্ত নিয়েছে সেটাই সঠিক সিদ্ধান্ত।

শনিবার সকাল ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারি উন্নয়ন সংস্থা মুসলিম এইড বাংলাদেশের সহায়তায় গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, ধর্ম প্রচার করা আর ধর্মভিত্তিক রাজনৈতিক দল গঠন করা এক নয়। ধর্ম প্রচারের জন্য তাবলিগ জামায়াত রয়েছে। আরও অনেক উপায়ে ধর্ম প্রচার করা যায়। কিন্তু ধর্মের নামে রাজনৈতিক দল গঠন করে নৈরাজ্য সৃষ্টি করা চলবে না। বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়, এখানে ধর্মের নাম করে জঙ্গিবাদ সৃষ্টির ষড়যন্ত্র করা হয়েছিল। প্রধানমন্ত্রী নিজের জীবনবাজি রেখে জঙ্গিবাদ নির্মূল করেছেন, ঠিক একইভাবে তিনি মাদক নির্মূল করবেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক, মুসলিম এইড বাংলাদেশের প্রতিনিধি ইকবাল আহম্মেদসহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here