সন্ধ্যায় দেখা মিলবে দিতির!

0
215

21বিনোদন ডেস্ক: নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতি প্রয়াত হলেও তার জনপ্রিয়তার মধ্য দিয়ে তিনি এখনও বেঁচে আছেন কোটি দর্শকের হৃদয়ে। তার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকা সব দর্শকদের হৃদয় আজ খাঁ খা করে। তবে আনন্দের খবর এই যে দিতি অভিনীত একটি বিশেষ নাটক আজ সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হতে যাচ্ছে। এই নাটকটির মধ্য দিয়ে দিতির দর্শকরা হয়তো তাকে ভুলে থাকার কষ্ট একটু হলেও ঘুচাবেন।

দিতি অভিনীত বিশেষ নাটক ‘অনুক্ষণে অনুভবে’ প্রচার হবে আজ (২২ নভেম্বর) রাত ৭টা ৫০ মিনিটে চ্যানেল আইতে। নাটকটিতে আরও অভিনয় করেছেন স্বাগতা, ইরফান সাজ্জাদ প্রমুখ। নাটকটি যৌথভাবে পরিচালনা করেছেন অভিনেত্রী দিতি ও আদিত্য জনি।

উল্লেখ্য, পারভীন সুলতানা দিতি ২০১৫ সালের ২৫ জুলাই মস্তিষ্কে ক্যানসারে আক্রান্ত হওয়ায় ভারতের চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি হাসপাতালে চিকিৎসা নেন। মাঝে কিছুটা সুস্থ হলেও কিছুদিন পরেই তার অবস্থার অবনতি ঘটলেতাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের আইসিইউতে থাকাকালীন চলতি বছরের ২০ মার্চ দিতি তার কোটি দর্শককে কাঁদিয়ে নিঃশ্বাস ত্যাগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here