সত‌্যিইকি মাহি বিয়ে করেছেন ? (ভিডিও)

0
60

Mahiবিনোদন ডেস্ক: সময়কার হার্টথ্রুব নাইকা মাহিয়া মাহিয়া। অনেক যুবকের হৃদয়ের নায়িকাও তিনি। আর তিনিই নাকি সবার অগোচরে বিয়ে করে ফেলেছেন। তাহলেতো তার ভক্তরা বলতেই পারেন সত‌্যিইকি মাহি বিয়ে করেছনে ?

পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে হয়ে গেল চিত্রনায়িকা মাহিয়া মাহির গায়েহলুদ অনুষ্ঠান। মঙ্গলবার রাতে উত্তরায় মাহির বাসায় এ আয়োজন করা হয়েছিল। এতে উপস্থিত ছিলেন চিত্রনায়িকার পরিবার ও বর পারভেজ মাহমুদ অপুর পরিবারের সদস্যরা।

বিয়ে নিয়ে সাংবাদিকদের মাহি জানান, “আজ সকালেই আমাদের আক্দ সম্পন্ন হয়েছে। তাই এখনও বুঝে উঠতে পারছি না বিয়ের অনুভূতি আসলে কেমন হওয়া উচিৎ। তবে পরে নিশ্চয়ই বলতে পারবো।”

বর পারভেজ মাহমুদ অপুর সম্পর্কে তিনি বলেন, “ও খুবই সহজ-সাধারণ একজন মানুষ। পারিবারিকভাবে আমোদের বিয়েটা হয়েছে।”

উল্লেখ্য, ২০১২ সালে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে মাহিয়া মাহির অভিষেক ঘটে। এরপর নজরকাড়া গ্ল্যামার আর সাবলীল অভিনয় দিয়ে ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেন। মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ মুক্তি পায় ২০১৬ সালে।

এ মুহূর্তে দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে অভিনয় করছেন তিনি। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুরু হবার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চলচ্চিত্রের কাজ।

ক্যারিয়ারের শুরুতে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন ছিল মাহিকে নিয়ে। অবশ্য বরাবরই মাহি সেসব অস্বীকার করেছেন। এদিকে গেল সপ্তাহে আবদুল আজিজ তার ফেসবুক স্ট্যাটাসে মাহির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন। এই স্বীকারোক্তির ১৫ দিনের মধ্যেই মাহি তার প্রেমিক অপুর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

ভিডিও-

https://youtu.be/xm54Vd5upuc

সত‌্যিইকি মাহি বিয়ে করেছেন ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here