সংসদ সদস্য হিসেবে সালাম মুর্শেদীর শপথ গ্রহণ

0
9

ঢাকা: খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দীঘলিয়া) আসনের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী আব্দুস সালাম মুর্শেদী সংসদ সদস্য (এমপি) হিসেবে শপথ নিয়েছেন। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে স্পিকারের সংসদের কার্যালয়ে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাকে শপথবাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিবালয়ের সচিব (রুটিন দায়িত্ব) আ ই ম গোলাম কিবরিয়া। এ সময় জাতীয় সংসদের হুইপ মো. শাহাব উদ্দিন, সাবেক সংসদ সদস্য মো. মোল্লা জালাল, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, এফবিসিসিআই’র পরিচালক মো. হাবিবুল্লাহ ডন প্রমুখ উপস্থিত ছিলেন।

সালাম মুর্শেদীর বাড়ি খুলনার রূপসা উপজেলায়। তিনি বাংলাদেশে এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ইএবি) সভাপতি, এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিজিএমইএ) সাবেক সভাপতি।

আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজার মৃত্যুতে খুলনা-৪ আসন শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। গত ২০ সেপ্টেম্বর এখানে ভোটগ্রহণের কথা ছিল। কিন্তু, ওই আসনে আর কোনো প্রার্থী না থাকায় সালাম মুর্শেদীকে গত ২৬ আগস্ট বিজয়ী ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here