শ্রীদেবীকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা

0
56

বিনোদন ডেস্ক: মাত্র ৫৪ বছর বয়সে সম্প্রতি প্রয়াত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। রূপের রানী হিসেবে খ্যাত এই অভিনেত্রীর চলে যাওয়ায় বলিউড ইন্ডাষ্ট্রিতে তৈরি হয়েছে অপূরণীয় শূন্যতা। এবার তার ক্যারিয়ারের গল্পকে সিনেমার পর্দায় তুলে ধরা হবে বলে জানা গেল। তার জীবনের গল্প নিয়ে বানানো হবে সিনেমা।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুসারে, শ্রীদেবীকে নিয়ে সিনেমাটি নির্মাণ করবেন পরিচালক রাম গোপাল ভার্মা। এরই মধ্যে সিনেমার গল্প নিয়ে কাজ চলছে। শিগগিরই সব চূড়ান্ত করে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন তিনি।

শ্রীদেবীকে নিয়ে স্মৃতিচারণ করে সম্প্রতি একটি খোলা চিঠিতে রাম গোপাল বার্মা বলেন, ‘আমার সঙ্গে পরিচয় হওয়ার পর থেকেই শ্রীদেবীর জীবন সম্পর্কে আমি জানি। আমি দেখেছি তার বাবার মৃত্যুর পর মায়ের অতিমাত্রায় রক্ষণশীলতার কারণে কীভাবে আকাশের মুক্ত পাখি থেকে খাঁচায় বন্দি পাখিতে পরিণত হয়েছিলেন তিনি। ওই সময় অভিনয়শিল্পীদের বেশিরভাগ কালো টাকা দেয়া হতো এবং ট্যাক্স অভিযানের কারণে তার বাবা বন্ধু ও আত্মীয়দের ওপর নির্ভরশীল হয়ে পড়তেন। কিন্তু বাবার মৃত্যুর পর সবাই তার সঙ্গে প্রতারণা করে। এরপর তার মা কিছু ভুল জায়গায় বিনিয়োগ করলে তিনি সর্বস্বান্ত হয়ে পড়েন এবং সেই সময় বনি কাপুর তার জীবনে আসেন।’ এ বিষয়টিই পর্দায় তুলে ধরবেন এ পরিচালক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here