শ্যামল কান্তির নিরাপত্তা বাড়ানো হয়েছে

0
277

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন, শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক।

তিনি বলেন, আগেও সেখানে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দেওয়ার পর আমরা নিরাপত্তা আরো বাড়িয়েছি। আমরা তার সুরক্ষায় সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছি। পুলিশ সদস্যরা হাসপাতালে ইউনিফর্ম ও সাদা পোশাকে দায়িত্ব পালন করছেন। তবে হুমকির বিষয়টি নিয়ে এখনও কেউ অভিযোগ করেননি।

শিক্ষক শ্যামল কান্তি ভক্ত গত শুক্রবার দুপুর থেকে ঢামেক হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘সালাউদ্দিনের ঘোড়া’ নামের একটি পেইজে শিক্ষক শ্যামল কান্তিকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন ধরনের পরিকল্পনা প্রকাশ করা হয়।

গত ১৩ মে ধর্ম অবমাননার অভিযোগে নারায়ণগঞ্জের বন্দর থানার পিয়ার সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে মারধর ও কান ধরে ওঠবস করান জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমান। বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি শ্যামল কান্তিকে বরখাস্ত করে। এর একদিন পর সরকারের গঠিত কমিটির তদন্তের পর শিক্ষামন্ত্রী ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি বাতিল করে দিয়ে প্রধান শিক্ষক শ্যামল কান্তিকে স্বপদে বহাল রাখার ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here