শনিবার কুমিল্লায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

0
233

pmiঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘সন্ত্রাস, জঙ্গিবাদ, উগ্র সাম্প্রদায়িকতা প্রতিরোধ এবং উন্নয়নমূলক কার্যক্রম’ নিয়ে গণভবন থেকে প্রচারিতব্য ভিডিও কনফারেন্সের মাধ্যমে তৃণমূল পর্যায়ে জনগণের সাথে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড প্রচার এবং জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদবিরোধী মতবিনিময় করবেন। ভিডিও কনফারেন্সে মন্ত্রী, স্থানীয় সাংসদ, জনপ্রতিনিধি, রাজনীতিক, মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, শিক্ষক, নারীনেত্রী, ব্যবসায়ী নেতা, স্কাউটস, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কমিটি, এনজিও ও সংস্কৃতিকর্মী, শিক্ষার্থীসহ নানা পেশার জনসাধারণ উপস্থিত থাকবেন। এ উপলক্ষে কুমিল্লা টাউন হল মাঠে বিশাল স্ক্রিনসহ সামিয়ানা টানানো এবং আনুষাঙ্গিক কাজ ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

শনিবার সকাল ৯টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে স্থানীয় জনপ্রতিনিধি, জেলা প্রশাসনের কর্মকর্তা, আইনশৃংখলা রক্ষাকারী কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ জনগণের সাথে দেশের উন্নয়নের অগ্রগতি ও জঙ্গিবাদ-সন্ত্রাসবিরোধী বিষয়ে মতবিনিময় করবেন। প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সফল করার লক্ষ্যে জেলা প্রশাসনের পক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এ ভিডিও কনফারেন্সে জেলা-উপজেলা থেকে ১০ হাজার লোকের সমাগম ঘটবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্থানীয় জনপ্রতিনিধিসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

গতকাল রাতে টাউন হল মাঠ পরিদর্শন করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক একেএম মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহম্মদ গোলামুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনিরুজ্জামান তালুকদার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আজিজুর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আসাদুজ্জামান। এদিকে এ ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা বিভাগ বাস্তবায়নের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্তের কথা বলবেন বলে আশা প্রকাশ করেছেন কুমিল্লাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here