রোমাঞ্চের ভেলায় ভাসছেন ফ্যাব্রিগাস

0
243

febregus-01স্পোর্টস ডেস্ক: ইতিহাসের একমাত্র দল হিসেবে ইউরো-বিশ্বকাপ-ইউরো জয়ের অবিস্বরণীয় কীর্তি গড়ে স্পেন। কিন্তু ব্রাজিল বিশ্বকাপে নিস্প্রভ থাকার পর ২০১৬ ইউরোতেও একই চিত্রনাট্য। সদ্য সমাপ্ত এই টুর্ণামেন্টের শেষ ষোল থেকেই বিদায় নেয় স্পেন।

ইউরোতে নিজেকে মেলে ধরতে না পারার হতাশা কাটিয়ে উঠতেই বান্ধবী-সন্তানদের নিয়ে ছুটিতে বেড়িয়ে পড়েন চেলসির স্প্যানিশ তারকা সেস ফ্যাব্রিগাস। নতুন মৌসুম শুরুর আগের এই সময়টাকে উপভোগ করতে সমুদ্র সৈকতকেই বাছাই করে নিলেন তিনি।

তবে কোথায় সেই সৈকত? তা না জানা গেলেও নিজের ইন্সটাগ্রামে বান্ধবী ড্যানিয়েলা সিমান এবং কন্যা লিয়ার সঙ্গে নিজের আকষর্ণীয় ফিগারের ছবি পোস্ট করে ফ্যাব্রিগাস জানিয়ে দিচ্ছেন যে, সময়টা বেশ ভালোই কাটছে তাদের।

ইংলিশ ক্লাব আর্সেনালেই বিস্ফোরন ঘটেছিল তার। ২০০৩ থেকে ২০১১ সাল পর্যন্ত অ্যামিরেটস স্টেডিয়ামেই আলো ছড়িয়েছেন তিনি। এরপর প্রিমিয়ার লিগ ছেড়ে স্বদেশী ক্লাব বার্সেলোনায় যোগ দেন এই স্প্যানিশ মিডফিল্ডার। তিন বছর নু ক্যাম্পে থেকে ২০১৪ সালে আবারও প্রিমিয়ার লিগে নতুন করে ঠিকানা গড়েন সেস ফ্যাব্রিগাস।

গত দুই মৌসুম সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন চেলসিকে। এবার কোচ বদলে গেছে ব্লুজদের। তারপরও স্ট্যামফোর্ডব্রীজের মূল তারকা ফ্যাব্রিগাস। গত মৌসুমে দশম স্থানে থেকে প্রিমিয়ার লিগ শেষ করা চেলসির নতুন কোচ হলেন অ্যান্তনি কন্তে। ইতালিয়ান কোচের অধীনে এবার চেলসিতে কেমন করবেন ফ্যাব্রিগাস? ভক্তদেরও অপেক্ষা এখন সেটাই দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here