‘রেগে’ ট্রাম্পের হাত সরিয়ে দিলেন মেনালিয়া

0
165

220549428_47903_1495575155আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইল সফরে গিয়ে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাত ধরতে দিলেন না ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ইসরাইল পৌঁছে বিমান থেকে নামার পর প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারার সঙ্গে লাল গালিচার ওপর দিয়ে হেঁটে আসতে আসতে পাশে থাকা স্ত্রীর দিকে হাত বাড়িয়ে দেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু মেলানিয়া ট্রাম্প তার হাত না ধরে মৃদু চাপড় দিয়ে সরিয়ে দেন। খবর নিউজডটকমের।

রোববারের ট্রাম্প-মেলানিয়ার বিব্রতকর এ মুহূর্ত নিয়ে সরগরম টুইটার। ভিডিওতে দেখা যায়, মেলানিয়ার এ আচরণে ট্রাম্প কিছুটা থতমত। তবে একটু পরেই সামলে নেন নিজেকে। মেলানিয়া কেন এমন করলেন? এ প্রশ্নের উত্তর খুঁজতে ব্যস্ত টুইটার ব্যবহারকারীরা।

একজনের টুইট, হতে পারে ট্রাম্পের আচরণে মেলানিয়া দুঃখ পেয়েছেন। কারণ, বিমান থেকে নামার পর ফার্স্ট লেডির সঙ্গে নয়, সামনে সামনে হাঁটছিলেন ট্রাম্প। যেন স্ত্রীর কথা ভুলেই গেছেন। এমনকি গাড়ি থেকে নেমে ফার্স্ট লেডির জন্য অপেক্ষাও করেননি। তাহলে মেলানিয়া কেন তার হাত ধরবেন?

গণমাধ্যমের সামনে এমন আচরণ করায় মেলানিয়ার প্রশংসাও হচ্ছে। টুইটার ব্যবহারকারীরা বলছেন, ট্রাম্পকে তিনি উচিত শিক্ষা দিয়েছেন। তার কোনো ভণ্ডামি নেই। টুইটারের কয়েকজন ব্যবহারকারী বলছেন, বিমান থেকে নামার পর ট্রাম্প ইসরাইলি প্রধানমন্ত্রী ও তার স্ত্রীর পাশে পাশে হাঁটছিলেন। ফার্স্ট লেডি মেলানিয়া কিছুটা পেছনে ছিলেন। এতেও রাগ হতে পারে তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here