রণবীরের সঙ্গে গুজব নিয়ে মুখ খুললেন ভারতী

0
253

1463992013বিনোদন ডেস্ক: ধরুন আপনি খুব সাধারণ একটা জীবনযাপন করেন। কিন্তু হঠাৎ জানতে পারলেন একজন সেলিব্রেটির সঙ্গে আপনার সম্পর্ক নিয়ে তোলপাড় চলছে! নিশ্চয়ই কপালে চোখ উঠবে আপনার। ঠিক তেমনটাই হয়েছে ভারতী মালোত্রার সঙ্গে।

শুরুটা অনেকটা এভাবে, হঠাৎ করেই এক বন্ধুর ফোন পান ভারতী, বন্ধুটি জিজ্ঞাসা করছিল বলিউড স্টার রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কের কি খবর? বন্ধু এমন খবর শুনে আকাশ থেকে পড়লেন ভারতী। সঙ্গে সঙ্গে খোঁজ নিয়ে জানতে পারলেন, কিছু টিভি চ্যানেল এমনটা জানিয়েছে। এরপর শুরু হল অনলাইনে লেখালেখি। শেষ পর্যন্ত আর সহ্য করতে না পেরে সাক্ষাৎকার দিলেন গণমাধ্যমের কাছে।

সাক্ষাৎকারে তিনি বলেন, এটা কি ধরণেই সাংবাদিকতা। আমার কাছে কিছু জিজ্ঞাসা না করেই আমাকে জড়িয়ে সংবাদ তৈরি করা হচ্ছে যার কোন ভিত্তি নেই। রণবীর কাপুরের সঙ্গে আমার দূরদুরান্তের কোন সম্পর্ক নেই।

তিনি আরো বলেন, বিষয়টি জানার পর বেশ কিছু পত্রিকার সঙ্গে আমি যোগাযোগ করি। তাদের কেউ কেউ সংবাদটি মুছে ফেলে। কিন্তু কিছু কিছু অনলাইন আরো বেশি রসিয়ে বিষয়টা উপস্থাপন করে। ফলে আমি হাল ছেড়ে দেই।

এরপর তিনি সাক্ষাৎকার দেয়া প্রসঙ্গে বলেন, আমার কাছে আর কোন উপায় নেই। তাই বাধ্য হয়েই আমি বিষয়টি সবার কাছে পরিষ্কার করার জন্য সাক্ষাৎকার দিচ্ছি। আমি জানি না এটা কিভাবে বন্ধ করা সম্ভব। তবে এটুকু জানি, যথেষ্ট হয়েছে। বিষয়টা আর সহ্য করা যাচ্ছে না। জি নিউজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here