রংবাজের ইতালি সফর

0
153

bubli_49168_1497010771বিনোদন ডেস্ক: ঈদে আসছে শাকিব খানের নতুন ছবি ‘রংবাজ’। মাঝে বিভিন্ন ঝুট-ঝামেলা তৈরি হলেও শেষ পর্যন্ত গেল সপ্তাহে ছবিটির সিকোয়েন্সের শুটিং শেষ করেছেন তিনি। বাকি রয়েছে গান। এরই মধ্যে চারটি গানের কয়েকটি দৃশ্যের শুটিংও করেছেন। এবার ইতালি গেলেন গানের বাকি দৃশ্যের শুটিং করার জন্য।

৭ জুন রাতের ফ্লাইটে ছবির নায়িকা বুবলি ও ইউনিটসহ ইতালি গিয়েছেন তিনি। সেখানে রোম ও মিলানসহ বিভিন্ন লোকেশনে ১১ জুন পর্যন্ত গানের শুটিং করবেন। এরপর ইতালি থেকে ১২ জুন কলকাতায় যাবেন। সেখানে ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে পরবর্তী ছবি নিয়ে গুরুত্বপূর্ণ মিটিং করবেন। কলকাতা থেকে ১৬ জুন ঢাকা ফিরবেন শাকিব।

রংবাজের গানের শুটিং প্রসঙ্গে তিনি বলেন, ‘এরই মধ্যে ছবির নাট্যাংশের শুটিং শেষ করেছি। কয়েকটি গানের দৃশ্যের শুটিংও হয়েছে। ইতালির মনোরম লোকেশনে শুটিং করব। ঈদে রংবাজ মুক্তি দেয়ার লক্ষ্যেই আমরা ছবিটি প্রস্তুত করছি।’

এদিকে ২০ জুন থেকে লন্ডনে ‘চালবাজ’ নামে একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। যৌথ প্রযোজনায় নির্মিত এ ছবিটি পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও কলকাতার জয়দ্বীপ মুখার্জি। এ ছবিতে শুটিংয়ের উদ্দেশ্যে ১৯ জুন লন্ডন যাওয়ার কথা রয়েছে শাকিবের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here