যে চুমুর ঘটনা বচ্চন পরিবারের অশান্তি

0
218

image-2বিনোদন ডেস্ক: ফিল্মের ট্রেলারে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। এই দৃশ্য সাধারণ মানুষকে উৎসাহিত করলেও, অন্তত একজন এই সব দৃশ্যের কথা জেনে খুশি হননি। তিনি আর কেউ নন, স্বয়ং অমিতাভ বচ্চন।

কর্ণ জোহর-এর নতুন ছবি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির আগেই শোরগোল ফেলে দিয়েছে। রণবীর কপূর ও ঐশ্বর্যা রাই অভিনীত এই ছবিতে ঐশ্বর্যাকে অনেকদিন পরে একটি বড় ব্যানারের ফিল্মে কাজ করতে দেখা যাবে। সেটা এই ফিল্ম নিয়ে সাধারণ মানুষের উৎসাহের একটি বড় কারণ। পাশাপাশি আরও একটি কারণে এই ফিল্ম আলোচনার কেন্দ্রে এসেছে। ফিল্মের ট্রেলারে রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। এই দৃশ্য সাধারণ মানুষকে উৎসাহিত করলেও, অন্তত একজন এই সব দৃশ্যের কথা জেনে খুশি হননি। তিনি আর কেউ নন, স্বয়ং অমিতাভ বচ্চন। যিনি সম্পর্কসূত্রে ঐশ্বর্যার শ্বশুরমশাইও বটে।

বলিউডের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, চিত্রনাট্যে রণবীর-ঐশ্বর্যার ঘনিষ্ঠ দৃশ্যের কথা জানতে পেরেই নাকি কর্ণ জোহরের কাছে নিজের আপত্তির কথা জানিয়েছিলেন অমিতাভ। ছবির ট্রেলার দেখার পর অমিতাভের ক্ষোভ আরও বাড়ে। তিনি সরাসরি দৃশ্যটি বাদ দিতে বলেন সিনেমা থেকে। কর্ণ জোহর অনেক বুঝিয়ে সুঝিয়ে শান্ত করেন অমিতাভকে। কর্ণ বোঝান, দৃশ্যটি একেবারেই নিরামিষ ও নীরিহ প্রকৃতির। কাজেই এই নিয়ে সমস্যা হওয়ার কথা নয়।

শোনা যাচ্ছে, দৃশ্যটি নিয়ে ঝামেলা হয়েছে অভিষেক-ঐশ্বর্যার মধ্যেও। অভিষেকও নাকি ছবির ট্রেলারে রণবীরের সঙ্গে নিজের স্ত্রীকে ঘনিষ্ঠ হতে দেখে যথেষ্ট অসন্তুষ্ট হয়েছেন।

ব্যাপারটা শেষ পর্যন্ত কতদূর গড়ায় সেটাই এখন দেখার। তবে আশা করা যায়, বচ্চন পরিবার পেশাগত দায়কে ব্যক্তিগত সম্পর্কের ঊর্ধ্বে স্থান দিতে সক্ষম হবেন। সূত্র: এবেলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here