যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

0
267

IMG_5548-590x443নিউইয়র্ক: গত ১০ জুলাই সন্ধ্যায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে জ্যাকসন হাইটস্থ ডাইভারসিটি প্লাজায় বাংলাদেশে জঙ্গী ও সন্ত্রাসী আক্রমণের প্রতিবাদ সমাবেশ ও পতাকা মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশ ও পতাকা মিছিলে’ বিভিন্ন দাবী ও স্লোগানসহ ব্যানার, প্লাকার্ড, বাংলাদেশের জাতীয় পতাকা হাতে নিয়ে বাংলাদেশের সাম্প্রতিক হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নেতত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের সঞ্চালনায় কর্মসচীতে উপস্থিত ছিলেন আকতার হোসেন, সৈয়দ বসারত আলী, আবুল কাশেম, ডাঃ মাসুদুর হাসান তোফায়েল চৌধুরী, গোলাম মোস্তফা খান মিরাজ, ফারুক আহমেদ, আব্দুর রহিম বাদশা, চন্দন দত্ত, শাহ মোহাম্মদ বখতিয়ার, মোহাম্মদ আলী সিদ্দিকী, কাজী কয়েস, দেওয়ান বজলু, জালাল উদ্দিন রুমি, আবুল মনসুর খান, আশরাফজ্জামান, আব্দুর মালেক, মিসেস শাহানারা রাহমান, হিন্দাল কাদির বাপ্পা, শরীফ কামরুল আরম হীরা, আব্দুল হামিদ, গাজী মোহাম্মদ আলী লীটু, এম এ আলম বিপ্লব, নুরে আলম জিকু, ডাঃ টমাস দুলু রায়, মোঃ আব্দুল হালিম সরকার, শাহীন আজমল, হুমায়ুন কবীর, মমতাজ শাহনাজ, ফরিদা ইয়াসমিন, রুমানা আক্তার, নুরুন্নাহার গিনি।

ডঃ সিদ্দিকুর বলেন প্রধানমন্ত্রী জঙ্গি দমনে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেছেন, তার সরকার এই দৃানবকে নিমূল করতে অথি কঠোর ব্যবস্থা নেবে। প্রধানমন্ত্রী জঙ্গিবাদ নির্মুলে বাংলাদেশ জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। আমাদের অবশ্যই প্রাকৃডিতক দুর্যোগের ন্যায় মনুষ্যদানবদের বিরুদ্ধেও লড়াই করতে হবে। সন্ত্রাসবাদ ছড়িয়ে মুক্তিযোদ্ধাদের চেতনা ধ্বংস করা যাবে না এবং যুদ্ধাপরাধীদের বিচারও বন্ধ করা যাবে না। জনগণ সবসময় এই দুই দানবের বিরুদ্ধে রয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here