যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ ওসহযোগী সংগঠন এর শান্তি সমাবেশ

0
83

৯ই ফেব্রুয়ারি শুক্রবার নিউইয়র্কের লং আইল্যান্ড সিটির বাংলাদেশ কন্সাল জেনারেল অফিসের সন্মূখে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, নিউইয়র্ক স্টেট আ:লীগ, নিউইয়র্ক সিটি আ:লীগ, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবকলীগ, যুক্তরাষ্ট্র যুবলীগ, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের নেতৃবৃন্দ লন্ডনে বাংলাদেশ হাইকমিশনে বিএনপি, জামাত সন্ত্রাসীরা যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তার তীব্র নিন্দা জানাতে এক সমাবেশের আয়োজন করে । যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সভাপতি ড.সিদ্দিকুর রহমানের নেতৃত্বে সমাবেশের কার্যকলাপ পরিচালিত হয় ।

সমাবেশ থেকে লন্ডনের হাইকমিশনে যে সমস্ত সন্ত্রাসীরা বংগবন্ধুর ছবির অবমাননা এবং ভাংচুর করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃস্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য সরকারের প্রতি জোড় দাবি জানায় । এই ঔদ্ধত্যপূর্ণ আচরনকারীদের বক্তারা দেশদ্রোহী বলে আখ্যায়িত করেন । যে মূহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিক পথে এগিয়ে যাচ্ছে এবং বহির্বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি অনেক উজ্জ্বল হয়েছে সে মূহুর্তে প্রতিক্রিয়াশীল চক্রের এ ধরনের হটকারীতা কঠোর হস্তে দমন করা উচিত ।

বক্তারা সাম্প্রতিক জিয়া অরফানেজ দুর্নীতি মামলার রায়ের প্রতিক্রিয়ায় বলেন বিচারক সঠিক রায় দিয়েছেন এবং এটি আবারও প্রমানিত হলো কেহই আইনের উর্ধ্বে নন । এই রায় সকল দুর্নীতিবাজদের জন্য একটি শিক্ষণীয় মাইল ফলক ।আগামী নির্বাচনকে সামনে রেখে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের নেতৃত্বে সকল মত পার্থক্যকে ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার দৃঢ় শপথের মাধ্যমে সমাবেশের সমাপ্তি ঘটে ।

সমাবেশ –সন্চালনায় ছিলেন . যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এর ভার প্রাপ্ত সাধারন সম্পাদক আবদুস ছামাদ আজাদ .উপস্হিত ছিলেন .যুক্তরাষ্ট আওয়ামীলীগ এর মাহবুব রহমান .সামছুদ্দীন আজাদ .মহিউদ্দীন দেওয়ান মো:মুনছুর খান .হাজী এনাম .ড:মাছুদ .মোজাহিদুলইসলাম আজিজুর রহমান ড:বাতেন .কাজী কয়েস .আবদুল মালেক সামচুল আবেদীন .মো: জাহাঙ্গীরআলম. সাহানারা রহমান নুরুল .আফসার সেন্টু ইমদাদ চৌরুরী . রফিকুল ইসলাম .আলমগীর হেসেন .কানিজ ফাতেমা .আনিছুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ মো: সাখাওয়াত বিশ্বাস . নুরজ্জামান সরদার .দুরুদমিয়া রনেল . কবির আলি .জাহিদ মিয়া .সুবল দেবনাথ .গোলাম কিবরিয়া . কামাল হোসেন রাকিব .ফারুক আহম্মেদ .আবুল কাসেম ভুইয়া .মস্তফা কামাল .নান্টু মিয়া নুরেআজম বাবু .সাইফুল ইসলাম আরো অনেক নেতা কর্মি . শান্তি সমাবেশে উপস্হিত ছিলেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here