যুক্তরাষ্ট্রে বাংলাদেশি তরুণীকে যৌন হয়রানির অভিযোগে বিএনপি নেতা গ্রেফতার

0
106

Khalekনিউইয়র্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটিতে বাংলাদেশি তরুণীকে অপহরণ ও যৌন হয়রানির অভিযোগে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) নিউইয়র্ক সিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ খালেককে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

সম্প্রিতি এবিসি৭নিউইয়র্ক টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে খালেকের বিরুদ্ধে অভিযোগ এনেছেন বাংলাদেশি বংশোদ্ভূত ওই তরুণী। গত ৭ এপ্রিল রাতে ব্রঙ্কসের কর্মস্থল থেকে ফেরার পথে ওই ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

সাক্ষাৎকারে তিনি বলেন, আমি ভয় পেয়েছিলাম। এই লোক কী করতে যাচ্ছে।

তিনি আরও বলেন, কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে বন্ধু খালেক তাকে নিজের ট্যাক্সিতে করে বাড়িতে পৌঁছে দেয়ার প্রস্তাব প্রস্তাব দিয়ে তাকে কানেকটিকাটে নিয়ে যায়। এ সময় তাকে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়ে বলে, এখানে এক হাজার ডলার আছে। তুমি এটা নিতে পারো। বিনিময়ে আমার সঙ্গে ঘুমাবে।

পরিস্থিতি আচঁ করতে পেরে ট্যাক্সি থেকে লাফিয়ে পালিয়ে আসেন এবং ৯১১’এ ফোন করেন। সে সময় কানেকটিকাটের নরওয়াক থেকে ৪০ মাইল দূরে।

তিনি বলেন, সে আমাকে ধর্ষণের চেষ্টা করেছে। কিন্তু সৃষ্টিকর্তাকে ধন্যবাদ যে, আমি নিজেকে রক্ষা করতে পেরেছি।

গত বৃহস্পতিবার বিএনপি নেতা ও ট্যাক্সি চালক খালেককে গ্রেফতার করলে পরদিন আদালত থেকে মুক্তি পায় সে। ওই তরুণী যে বাড়িতে থাকেন সেই বাড়ির নিচতলায়ই খালেক থাকেন।

কতৃপক্ষ জানায়, ৪৭ বছর বয়সী খালেক ১৯৯৯ সাল থেকে দেশটিতে ট্যাক্সি চালক হিসেবে কাজ করছে। এখন পর্যন্ত মোট পাঁচবার গ্রেফতার করা হয়েছে তাকে। এর আগেও সে গত গ্রীষ্মে এক নারীকে ট্যাক্সিতে তুলে পর্নোগ্রাফি দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপনের আহ্বান জানায়। ওই ঘটনায় দায়ের করা এক মামলায় ১ হাজার ডলার জরিমানা গুণতে হয় তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here