ম্যানসিটির ‘মেসি’

0
99

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার টিকিটাকার ছোঁয়া নাকি পাওয়া যাচ্ছে ম্যানচেস্টার সিটির খেলায়! কাতালানদের সাবেক গুরু পেপ গুয়ারডিওলা বার্সার আদলে গড়ে তুলছেন সিটিজেনদের। চাইলেই তো আর বার্সা হয়ে ওঠা সম্ভব নয়, চাই একজন লিওনেল মেসিও।

জাভি হার্নান্দেজ বলছেন, ম্যানসিটির সেই অভাবও পূরণ হয়েছে। কাতালান কিংবদন্তির বক্তব্যে সিটিজেনদের মেসির নাম কেভিন ডি ব্রুইন। গত মৌসুমে দায়িত্ব নিয়ে একবারে খালি হাতে মৌসুম শেষ করেছেন গুয়ারডিওলা।

এর আগে বার্সা ও বায়ার্ন মিউনিখে সোনায় মোড়ানো সময় পার করা স্প্যানিশ কোচের জন্য যা একেবারে কল্পনাতীত। সিটি কর্মকর্তাদের বদান্যতায় চাকরি হারাননি। সেই সিদ্ধান্ত যে একবারে যৌক্তিক ছিল তার প্রমাণ মিলছে চলতি মৌসুমে। ইংলিশ প্রিমিয়ার লীগে রেকর্ড টানা ১৮ ম্যাচ জিতেছে ম্যানসিটি।

দ্বিতীয় স্থানে থাকা নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের চেয়ে পয়েন্টের ব্যবধান ১৫। বড় কোনো অঘটন না ঘটলে প্রিমিয়ার লীগ শিরোপা একপ্রকার নিশ্চিত ম্যানসিটির। আর এমন দলের প্রাণভোমরার নাম কেভিন ডি ব্রুইন।

ব্রিটিশ ট্যাবলয়েড দ্য মিররকে দেয়া সাক্ষাৎকারে জাভি জানাচ্ছেন, বেলজিয়ান তারকার মাঝে মেসির ছায়া খুঁজে পান তিনি।

‘গুয়ারডিওলার দলটা সত্যিকারের একটা দল হয়ে জিতে চলেছে। প্রতিটি দলেই একজন বিশেষ খেলোয়াড় থাকে, যে বিশেষ মুহূর্তে দলের প্রয়োজন মেটাতে পারে। আমাদের বার্সেলোনায় মেসি। আর এই দলে আছে ডি ব্রুইন। যখনই তার পায়ে বল যায়, তখনই মনে হয় বিশেষ কিছু ঘটতে চলেছে। হয়তো আপনি সব ম্যাচেই ৩-০ কিংবা ৪-০তে জিততে পারবেন না। বিশেষ করে চ্যাম্পিয়ন্স লীগে। তখনই সেই বিশেষ খেলোয়াড়ের সাহায্য আপনার প্রয়োজন হবে। কেভিন ডি ব্রুইনের মাঝে সেই বিশেষ কিছু একটা আছে।’ ওয়েবসাইট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here