মোদী-ট্রাম্প বন্ধুত্বের জেরেই আটক সঈদ

0
155

16443223_1876544685961777_2028542496_nআন্তর্জাতিক ডেস্ক: লাহোরে গৃহবন্দী করা হয়েছে মুম্বাই হামলার ‘মাস্টারমাইন্ড’ হাফিজ সঈদকে। আর তার জন্য নরেন্দ্র মোদী ও ডোনাল্ড ট্রাম্পের বন্ধুত্বকে দায়ি করল এ জঙ্গি শীর্ষনেতা। সোমবার এ অভিযোগ করে একটি ভিডিও প্রকাশও করা হয়েছে।

সোমবার হাফিজ সঈদ ও তার চার সহযোগীকে গৃহবন্দী করা হয়েছে লাহোরে। ওইসময় মসজিদ-ই-কাদসিয়াতে ছিল জামাত উদ দাওয়া প্রধান সঈদ। সেইসময় জামাদ-উদ-দাওয়া হেডককোয়ার্টার ঘিরে ফেলে একদল পুলিশ। এরপর তাকে জোহর টাউনে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। এরপরেই ওই ভিডিও প্রকাশ করে হাফিজ সঈদ। সেখানে সঈদের দাবি, মোদীর সঙ্গে বন্ধুত্ব করার জন্যই তাকে আটক করার জন্য চাপ দিচ্ছিলেন ট্রাম্প।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সন্ত্রাসের জনক পাকিস্তানিদের মার্কিন মুলুকে পা রাখায় শিঁকল পড়ানোর হুমকি দিতেই নড়ে বসল শরিফ সরকার। হোয়াইট হাউসের হুমকি বার্তার ২৪ ঘণ্টার মধ্যেই জঙ্গি নেতা হাফিজ সঈদকে কার্যত গারদে পুরেছে পাক পুলিশ। আপাতত লাহোরে নিজের বাড়িতেই গৃহবন্দী হয়ে থাকতে হবে জঙ্গি প্রধান হাফিজ সৈয়দকে। পাকিস্তান সরকারের স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে জারি করা বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে পাকিস্তানের সংবাদ মাধ্যমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here