মেসি-রোনালদোদের বিপক্ষে লড়তে প্রস্তুত হচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদ

0
229
গোলের পর অ্যাটলেটিকো শিবিরের উচ্ছ্বাস। ছবি : সংগৃহীত
গোলের পর অ্যাটলেটিকো শিবিরের উচ্ছ্বাস। ছবি : সংগৃহীত

স্পোর্টস ডেস্ক: লা লিগা কিংবা উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, গত মৌসুমের পুরোটা সময় জুড়েই শিরোপার দৌড়ে ছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। কিন্তু শেষ পর্যন্ত অ্যাটলেটিকো মাদ্রিদকে হতাশ করে চ্যাম্পিয়ন হওয়ার উৎসব করেছে বার্সেলোনা ও তাদেরই নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ।

তবে স্পেনের দুই জায়ান্টের বিপক্ষে লড়াইয়ের জন্য এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। বর্তমানে আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপ খেলছে দিয়েগো সিমিওনের দল। আর শুক্রবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ১-০ গোলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে বেশ কয়েকবার আক্রমণ করেছিল টটেনহ্যাম। কিন্তু ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি কোনো গোল করতে পারেনি। অথচ ম্যাচ শুরুর ১০ মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো মাদ্রিদ। গোল করে দলকে এগিয়ে দেন মাদ্রিদ ডিফেন্ডার ডিয়েগো গডিন। এরপর আর কোন গোল না হলে ১-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে সিমিওনের শিষ্যরা।

অস্ট্রেলিয়ার মাটিতে স্পার্শদের এটা টানা দ্বিতীয় পরাজয়। এর আগে গত মঙ্গলবার সিরিয়া লিগের চ্যাম্পিয়ন জুভেন্টাসের বিপক্ষেও ২-১ গোলে হেরেছিল তারা।

জানিয়ে রাখা ভালো যে, এবার আন্তর্জাতিক চ্যাম্পিয়ন্স কাপ চার মহাদেশ ব্যাপী হচ্ছে। চীন, অস্ট্রেলিয়া ছাড়া যুক্তরাষ্ট্র ও ইউরোপের সুইডেন, ইংল্যান্ড আয়ারল্যান্ড ও স্টকল্যান্ডে ম্যাচগুলো অনুষ্ঠিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here