মেসির সঙ্গে চুক্তি নবায়নের কথা ভাবছে বার্সেলোনা

0
269

2B78E45A00000578-3694205-image-a-8_1468748735952স্পোর্টস ডেস্ক: লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করার কথা ভাবছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনা। বর্তমান চুক্তি অনুযায়ী, ২০১৮ সাল পর্যন্ত বার্সেলোনার জার্সিতে খেলবেন মেসি। অন্যদিকে, নতুন চুক্তির প্রস্তাবে ইতিবাচক সাড়া দিয়েছেন মেসির বাবা।

তথ্যটি নিশ্চিত করে বার্সেলোনার প্রেসিডেন্ট মারিয়া বার্তামেউ বলেছেন, ‘মেসির সঙ্গে আমাদের চুক্তি নবায়ন করতে হবে। শুধু তাই নয়, আরো অনেক খেলোয়াড়ই আছেন যারা বার্সেলোনার হয়েই খেলে যেতে চান। তাদের সঙ্গেও নতুন চুক্তি নিয়ে ভাবতে হচ্ছে।’

কোপা আমেরিকার ব্যর্থতার পর আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছেন মেসি। কোটি ভক্তদের সঙ্গে সঙ্গে দেশটির সর্বোচ্চ পর্যায় থেকে অনুরোধ আসলেও এ নিয়ে মুখ খোলেননি মেসি। জানিয়ে দিয়েছেন, আপাতত ক্লাব ফুটবলেই পুরো মনোযোগ দিতে যান ২৯ বছর বয়সী তারকা ফুটবলার।

ফুটবলের বাইরের জীবনেও সুবিধাজনক অবস্থায় নেই মেসি। স্পেনের কর ফাঁকির মামলায় ফেঁসেছেন শক্তভাবে। এরই মধ্যে বার্সেলোনার একটি আদালত ২১ মাসের কারাদন্ড দিয়েছে মেসিকে। যদিও, এই ব্যাপারে বার্সাকে পাশে পাচ্ছেন আর্জেন্টাইন তারকা। মামলাটি এখনও চলমান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here