মেলানিয়ার রূপ পেতে প্লাস্টিক সার্জারি

0
105

firstlady_50343_1498250414আন্তর্জাতিক ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের মতো চেহারা পেতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক নারী।

টেক্সাসের হাউস্টনের এ নারী নিজেকে ফার্স্ট লেডির মতো অনুভব করতে চান। আর তাই মঙ্গলবার এক সার্জারি প্রক্রিয়ার মধ্য দিয়ে যান এ নারী। সার্জারি করেন হাউস্টনের প্লাস্টিক সার্জন ড. ফ্রাঙ্কলিন রোজ।

উৎসাহী এ নারীর নাম ক্লডিয়া সিয়েরা বলে উল্লেখ করেছে হাউস্টন ক্রনিকেল। সার্জারির আগে এক বিবৃতিতে সিয়েরা বলেন, আমার কাছে মেলানিয়া হচ্ছেন ক্ষমতা ও সামর্থ্যরে মূর্ত প্রতীক। তিনি আমাদের ফার্স্ট লেডি এবং আমি আমার চেহারা তার মতো করতে এবং আমার আমিকে আরও ভালো করে উপস্থাপন করতে চাচ্ছি।

সিয়েরার এ নতুন চেহারা ইনসাইড এডিশন নামের একটি ম্যাগাজিনের পাতায় দেখা যাবে। প্লাস্টিক সার্জারির জগতে বর্তমান ফার্স্ট লেডি মেলানিয়া নতুন ট্রেন্ড হিসেবে হাজির হয়েছেন। এ ক্ষেত্রে সাবেক মডেল মেলানিয়ার চেহারা এতই জনপ্রিয় যে সার্জন ফ্রাঙ্কলিন রোজ ‘মেলানিয়া মেকওভার’ নামে একটি নতুন আইটেম চালু করেছেন।

রোজ বলেন, ইভাঙ্কা ট্রাম্পের চেহারা পাওয়ার দাবি নিয়ে অনেকেই আমার অফিসে আসেন। অতএব কেউ যদি মেলানিয়ার চেহারা চান, তাতে অবাক হওয়ার কিছু নেই। কারণ তিনি (মেলানিয়া) এমনিতেই গর্জিয়াস।

১৯৭০ সালে স্লোভেনিয়ায় জন্ম মেলানিয়া ২০০১ সাল থেকে যুক্তরাষ্ট্রে বসবাস শুরু করেন। ২০০৫ সালে মার্কিন ধনকুবের ট্রাম্পের সঙ্গে বিয়ে হওয়ার আগ পর্যন্ত তিনি একজন ফ্যাশন মডেল ছিলেন। তবে তিনি এখন নিজেকে শুধুই মা হিসেবে মনে করেন। ট্রাম্পের সংসারে তার ১১ বছরের একটি ছেলে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here