মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের বিভিন্ন পদে নিয়োগ

0
141

04042017_14_METRO_WASHINGTON_AWAMI_LEAGUE-768x1024ওয়াশিংটন: মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের বিভিন্ন পদে নিয়োগ প্রদান করা হয়েছে। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ পুর্ণগঠনের প্রক্রিয়ার অংশ হিসাবে এই নিয়োগ প্রদান করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।বিজ্ঞপ্তি অনুযায়ী সহ সভাপতি পদে আকতার হোসেন, বদরুল আলম ও সন্তোষ বড়–য়াকে অর্ন্তভুক্ত করা হয়েছে। এছাড়া যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন কে সহ সভাপতি এবং সাংগঠনিক সম্পাদক আলমগীর সোহেলকে প্রথম যুগ্ম সম্পাদক হিসাবে নিয়োগ প্রদান করা হয়েছে।

এছাড়া মুক্তিযোদ্ধা গফুর আহমেদকে মুক্তিযোদ্ধা সম্পাদক, প্রচার সম্পাদক হিসাবে শামীম হায়দার এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হিসাবে আবুল আজাদকে নিয়োগ প্রদান করা হয়েছে। দলের সদস্য হিসাবে জাহিদ আহমেদ, জাহাঙ্গীর আলম, শাহিদা পারভিন লিপি, মোহসিনা রিমি, রিমন, সুবীর কাষ্মীর রোজারীও, বিভাষ রোজারীও, পিন্টু দাস, শামল ডি কষ্টা, বনি পাল্ম, স্বপ্না শর্মা, বদরুল আলম তালুকদারেেক নিয়োগ প্রদান করা হয়েছে। কাজের দক্ষতা ও যাচাই বাছাই শেষে সদস্যদেরকে পরে সম্পাদকীয় পদে দায়িত্ব প্রদান করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ থেকে আবুল হোসেন শীকদার, উত্তম মন্ডল, জাহিদ আহমেদ সহ অন্যান্যরা মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব গ্রহন করায় তাদের পদ শুন্য ঘোষনা করা হল। বিজ্ঞপ্তি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here