মুস্তাফিজকে যে পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

0
226

13329856_1708223902761774_212462633_nবাংলাদেশ ক্রিকেটের ‘উদীয়মান নক্ষত্র’ মোস্তাফিজকে খেলায় আরো সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘মুস্তাফিজ যদি ওভার এক্সপোজড (টেকনিকে বেশি খোলাসা) হয়ে যান তবে তার সিক্রেসি সবাই জেনে যাবে। আর এটা হলে তার কাছ থেকে যে সার্ভিস পাচ্ছি তা হয়তো পাবো না।এ জন্য মুস্তাফিজকে সাবধানে খেলত হবে’।

মঙ্গলবার শেরেবাংলা নগরে ‘এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদে’র নির্বাহী কমিটির (একনেক) সভায় বোলার মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এই ভিডিও দেখার পর প্রধানমন্ত্রী এই মন্তব্য করেছেন বলে সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল সাংবাদিকদের জানান। এসময় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে সভায় পরিকল্পনা কমিশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মুস্তাফিজকে নিয়ে গর্বিত একই সাথে তার জন্য শুভ কামনাও করেছেন প্রধানমন্ত্রী এমনটাই জানান আইসিসির সাবেক সভাপতি মোস্তফা কামাল।

‘মুস্তাফিজ নিজগুণেই আরো অনেক দূর এগিয়ে যাবে। পরবর্তীতে আরো উপরে উঠে যাবে এবং নিজেরটা নিজেই বুঝবে তার করণীয় কি। তবে ফাস্ট বোলাররা বেশি বেশি ইনজুরিতে পড়েন। সেই বিষয়ে বোর্ডের সতর্ক দৃষ্টি রয়েছে’ বলেও জানান কামাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here