মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল নাঈম

0
74

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরার মুকুট জিতলেন জান্নাতুল নাঈম এভ্রিল। আগামী ডিসেম্বরে চীনে বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনিই।

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) রাতে জমকালো আয়োজনে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এখানে বিচারকদের মুগ্ধ করে অন্যদের টপকে জিতে গেলেন এভ্রিল।
প্রথম রানারআপ হয়েছেন জেসিয়া ইসলাম। দ্বিতীয় রানারআপ হন জান্নাতুন সুমাইয়া হিমি। সেরা দশে আসা অন্য সাত প্রতিযোগী হলেন রুকাইয়া জাহান চমক, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা।

এদিনের অনুষ্ঠানে বিচারক ছিলেন ফ্যাশন ডিজাইনার বিবি রাসেল, জাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেত্রী শম্পা রেজা, আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, করপোরেট ব্যক্তিত্ব রুবাবা দোলা মতিন ও তথ্যপ্রযুক্তি ব্যক্তিত্ব সোনিয়া কবির।

 

শীর্ষ ১০ প্রতিযোগী ক্যাটওয়াকের পাশাপাশি জনপ্রিয় গানে ঠোঁট মিলিয়েছেন ও নেচেছেন। এছাড়া ছিল চিত্রনায়ক নিরবের পরিবেশনা।

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবার একমঞ্চে একসঙ্গে সংগীত পরিবেশন করেন দুই ভাই হৃদয় খান ও প্রত্যয় খান। সঙ্গে ছিলেন এ প্রজন্মের গায়িকা আনিকা।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান। শুরুতেই নৃত্য পরিবেশন করেন তিনি। তার পরিবেশনার মূলভাব ছিল মানবাধিকার। এ আয়োজন সরাসরি দেখানো হয়েছে এনটিভিতে।

বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় বহু বছর অংশ নেয়নি বাংলাদেশ। এই মঞ্চে বাংলাদেশ থেকে একজন সুন্দরী পাঠানোর উদ্যোগ নিয়েছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেনমেন্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here