মিশিগান যুবলীগের শিখা প্রজ্জ্বলনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন

0
244

08032016_03_MICHIGAN_JUBALEAGUEমিশিগান : আগষ্টের প্রথম প্রহরে শিখা প্রজ্জ্বলনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করলো মিশিগান ষ্ট্রেট বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ১ আগস্ট সোমবার রাত ১২.০১ মিনিটে মিশিগান ষ্ট্রেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদের নেতৃত্বে মিশিগান ষ্ট্রেট যুবলীগের কার্যালয়ে শিখা প্রজ্জলন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্টাতা শেখ ফজলুল হক মনিসহ বঙ্গবন্ধুর পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে জাতীয় শোকের মাস আগষ্ট শুরু করে মিশিগান ষ্ট্রেট যুবলীগ। মিশিগান এই প্রথম বৃহৎ আকারে জাতীয় শোক দিবস পালন করা হয়। এ উপলক্ষে আলোচনা সভা মিশিগান ষ্ট্রেট যুবলীগের সভাপতি জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপত্বিতে এবং শাহিদুর রহমান চৌধুরী জাবেদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন মিশিগান আওয়ামী লীগের সভাপতি মোঃ খলকুর রহমান, সাধারণ সম্পাদক নজরুল রহমান, সহ সভাপতি খলিলুর রহমান, সহ সভাপতি সফিক মিয়া, সাংগঠনিক সম্পাদক সুলতান এনাম। অনুষ্ঠানে মিশিগান ষ্ট্রেট যুবলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নেতৃত্বে মিশিগান স্টেইট যুবলীগের নেতৃবৃন্দরা জাতির জনক বংগবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের মালা ও প্রদীপ প্রজ্জ¦লন করেন।

সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুকে শ্রদ্বাভরে স্বরণ করে বঙ্গবন্ধুসহ ও তাঁর পরিবারের সদস্যসহ ১৫ আগষ্ট ও ২১ আগষ্টে শাহাদত বরণকারীদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনা, যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সুস্বাস্থ্য কামনা করেন।অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মিশিগান ষ্ট্রেট যুবলীগের যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, সহ সভাপতি এম ডি মাহবুবুর রহমান, সহ সভাপতি আব্দুল হাই, সহ সভাপতি সুবীর ক্রুশ, যুগ্নসাধারন সম্পাদক আনিছুজ্জামান, যুগ্নসাধারন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, সাংগঠনিক সম্পাদক আওলাদ হুসেন মামুন, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, প্রচার সম্পাদক আব্দুল ওয়াহিদ টিপু, কোষাধ্যক্ষ কবির আহমদ শাহরিয়ার, দপ্তর সম্পাদক আব্দুল ওয়াহিদ তানিম, সাংস্কৃতিক সম্পাদক রুম্মান আহমদ স্বাগত, ত্রুীড়া সম্পাদক ময়নুল হক, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক মিলাক মারচেন্ট সহ মিশিগান ষ্ট্রেট যুবলীগের সদস্য নির্মল সরকার জেমস, নাঈম চৌধুরী, শাওন বড়ূয়া, রাজ রহমান, আব্দুল আজিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here