মামলা করবেন সেরেনা!

0
285

Serena+Williamsস্পোর্টস ডেস্ক: উইম্বলডনে উড়ছেন সেরেনা উইলিয়ামস। অসাধারণ পারফরম্যান্স উপহার দিয়েই মৌসুমের তৃতীয় গ্র্যান্ডস্লাম টুর্ণামেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন তিনি। তবে উইম্বলডনের আয়োজক কতৃপক্ষের উপর ক্ষিপ্ত টেনিস র‌্যাংকিংয়ের নাম্বার ওয়ান এই তারকা। শুধু তাই নয়, আম্পায়ারদের বিরুদ্ধে মামলা করার হুমকিও দিয়েছেন তিনি।

উইম্বলডনে এবার প্রথম দিন থেকেই বৃষ্টির হানা। কিন্তু সেরেনার চতুর্থ রাউন্ডের ম্যাচের সময় স্টেডিয়ামের ছাদ বন্ধ রাখা হয়নি। যে কারণেই আম্পায়ারের উদ্দেশ্যে হুংকার দিয়ে যুক্তরাষ্ট্রের তারকা খেলোয়াড় সেরেনা উইলিয়ামস বলেন, ‘স্টেডিয়ামের ছাদটা কেন বন্ধ করা হচ্ছে না? বৃষ্টির পানিতে কোর্ট তো ভিজে যাচ্ছে। আবার যদি পা পিছলে পড়ে যাই, তবে আমি উইম্বলডনের বিরুদ্ধে মামলা করবো।’

সেরেনা উইলিয়ামস ৬-৪ এবং ৬-৪ গেমে রাশিয়ার আনাস্তাসিয়া পাভলিউচেঙ্কোভাকে হারিয়ে সেমিফাইনালে ওঠেন। বৃহস্পতিবার শেষ চারে সেরেনা খেলবেন রাশিয়ার এলেনা ভেসনিয়া সঙ্গে। আর ভেনাস উইলিয়ামস খেলবেন অ্যাঞ্জেলিক কারবারের বিপক্ষে। সেই ম্যাচে জিতলেই ফাইনালে দেখা যেতে পারে দুই বোনের লড়াই।

ভেনাস প্রথম উইম্বলডন জেতেন ১৫ বছর আগে। ১৯৯৭ সালে প্রথম উইম্বলডনে খেলা ভেনাস মার্টিনা নাভ্রাতিলোভার পর সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসেবে এই প্রতিযোগিতার সেমিফাইনালে  উঠার রেকর্ড গড়লেন। এবার তার সামনে নতুন মাইলফলকের হাতছানি। আর সেরেনা উইলিয়ামস জিতলে স্টেফি গ্রাফের ২২ গ্র্যান্ডস্লাম জয়ের রেকর্ডকে স্পর্শ করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here