ভুল রাজনীতির কারণে বিএনপি খাদের কিনারায়: হানিফ

0
86
23-04-17-mahbub-ul-alam-han_287426ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, ভুল রাজনীতি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও একাত্তরের পরাজিত শক্তিকে রক্ষা করার কারণে বিএনপি জনগণ থেকে দূরে সরে যাচ্ছে। তারা এখন খাদের কিনারায়। তাই ক্ষমতায় যাওয়ার স্বপ্ন তাদের আপাতত না দেখলেও চলবে।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর জিপিও মিলনায়তনে পোস্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়নের দ্বিবার্ষিক কাউন্সিলে তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, গত নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি ভুল করেছে। আশা করি, তারা আগামী নির্বাচনে এ ভুল আর করবে না। ভুল করলে তার খেসারত তাদেরই দিতে হবে।

‘বিএনপিকে বাইরে রেখে আগামী নির্বাচন করা সহজ হবে না’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের এমন বক্তব্যের জবাবে হানিফ বলেন, তার মানে কি তারা আগেই ‘ওয়াক ওভার’ দিতে চাচ্ছেন? নির্বাচনে আসবেন কি আসবেন না, সেই সিদ্ধান্ত কি আগেই নিয়ে ফেলেছেন তারা? আওয়ামী লীগ ও সরকার কী বলেছে, বিএনপিকে বাদ দিয়ে একতরফা নির্বাচন করবে? আমরা সবসময়ই সব দলের অংশগ্রহণমূলক নির্বাচন চাই। কাউকে বাদ দিয়ে নির্বাচন করায় বিশ্বাসী আমরা নই।

তিনি বলেন, ক্ষমতায় যেতে পারবেন না বুঝেই বিএনপি নেতারা নির্বাচনে না যাওয়ার অজুহাত দাঁড় করানোর চেষ্টা করছেন।

সংগঠনের সভাপতি নাছির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন হাবিবুর রহমান সিরাজ, সুশান্ত কুমার মণ্ডল, শুক্কুর মাহমুদ, ফজলুল হক মন্টু, হারুন অর রশীদ, সিরাজুল ইসলাম, আমজাদ আলী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here