ভিন্ন কিছু নিয়ে হাজির হচ্ছেন ধ্রুব

0
241

বিনোদন প্রতিবেদক: ধ্রুব গুহ মানেই যেন নতুন কিছু। বাংলা গানে নতুন কিছু সংযোজন আর ব্যাতিক্রমী সব আয়োজন। ২০১৪ সালের শেষের দিকে প্রকাশিত হয় তার প্রথম একক অ্যালবাম ‘শুধু তোমার জন্য’। এই অ্যালবামের দুটি গানের মিউজিক ভিডিও নির্মান করেন তিনি। এর মধ্যে অ্যালবামের টাইটেল ট্র্যাক ‘শুধু তোমার জন্য’ গত বছরের শুরুতে এবং অন্যটি ‘যে পাখি ঘর বোঝে না’ গত বছরের মাঝামাঝিতে ইউটিউবে প্রকাশ করেন এই শিল্পী। এরপর শুরু হয় ইউটিউব ঝড়। তুমুল দর্শকপ্রিয়তা পায় গান দুটি। বছর না পেরুতেই গান দুটি এক কোটিরও বেশি দর্শক-শ্রোতার নজর কাড়তে সক্ষম হয়।

এবার ঐ অ্যালবামেরই বাকি ছয়টি গান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীত শিল্পী। তবে কোন মিউজিক ভিডিও নয়। ছয়টি গানে থাকবে ছয়টি রঙ। লাল, নীল, বেগুনী, হলুদ, কমলা আর সবুজ এই ছয়টি রঙের মিশেলে তৈরি হবে ছয়টি ভিন্ন ভিন্ন মিউজিক্যাল প্রেজেন্টেশন। খুব শ্রিঘ্রই গানগুলো আপলোড হবে ধ্রুব গুহ’র নিজস্ব ইউটিউব চ্যানেলে। আর এই ব্যতিক্রমী মিউজিক্যাল প্রেজেন্টেশন নির্মান করছেন সুবব্রত সরকার।

এ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন-‘আামর আগের দুটি মিউজিক ভিডিওর দর্শক সাড়ায় আমি অভিভুত। সকল ঋণ এবং কৃতজ্ঞতা আমার দর্শক শ্রোতার কাছে। মুলত দর্শক-শ্রোতাদের অনুরোধেই আমার প্রথম অ্যালবামের বাকী ছয় গানের এই ব্যতিক্রমী মিউজিক্যার প্রেজেন্টেশন। এটা কোন মিউজিক ভিডিও নয়। দর্শক-শ্রেতাদের নতুন এবং ব্যতিক্রমী একটা প্রেজেন্টেশন দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি এই মিউজিক্যাল প্রেজেন্টেশন গুলো দর্শক-শ্রোতরা গ্রহন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here