ভালোবাসা এমনই হয়

0
127

mim_37602বিনোদন ডেস্ক: অভিনেত্রী তানিয়া আহমেদের প্রথম নির্মিত চলচ্চিত্র ভালোবাসা এমনই হয় মুক্তির অপেক্ষায়। ছবিটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড। সম্পূর্ণ লন্ডনে চিত্রায়িত ও নির্মিত এ ছবিতে অভিনয় করেছেন- বিদ্যা সিনহা মিম, সাজ্জাদ, মীর সাব্বির, তানজিকা আমিন, মিশু সাব্বির, রবার্ট ইয়ং, সোহেল খান, তারিক আনাম খান প্রমুখ। কাহিনী, সংলাপ ও রচনায় রায়হান খান এবং নৃত্য পরিচালনা, চিত্রনাট্য, পরিচালনা করেছেন তানিয়া আহমেদ। চিত্রগ্রহণে রায়হান খান ও হাবিবুল মঞ্জির। জানুয়ারিতে ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে।

ইমতিয়াজ ঐশীর চাচা, যিনি ঐশীর তিন মাস বয়সে তার বাবা-মাকে হত্যা করে ধনসম্পদের লোভে। ঐশী ইমতিয়াজকেই তার বাবা বলে যানে। ইমতিয়াজ একজন বড় ব্যবসায়ী। ঐশীর যখন ছয় মাস বয়স, তখন ইমতিয়াজ ব্যবসার প্রয়োজনে লন্ডন চলে যায় এবং সেখানেই সেটেল্টড হয়। সাথে ঐশীকেও নিয়ে যায়। ঐশী লন্ডনেই বড় হয়। সাজ্জাদ চাকরির সন্ধানে লন্ডন যায় এবং সেখানেই চাকরি করে। লন্ডনে ঐশীর সাথে সাজ্জাদের পরিচয়ের সূত্র ধরে প্রেম, অতঃপর বিয়ে করে তারা দু’জন। বিয়ের কিছু দিন পর ঐশী রোড অ্যাক্সিডেন্টে মারাত্মক আঘাত পায়।

হাসপাতালে যখন জ্ঞান ফেরে, তখন ঐশী পুরনো সব স্মৃতি ভুলে যায়, আগের কোনো কিছুই আর মনে পড়ে না। এমনকি তার স্বামী সাজ্জাদের কথাও না। এ দিকে ইমতিয়াজ সাজ্জাদকে মেনে নেয় না। সাজ্জাদকে হুমকি দেয়, যদি সে ঐশীকে পেতে চায় তাহলে তাকে হত্যা করা হবে। সাজ্জাদ ঐশীকে ফিরে পেতে নানা ধরনের কৌশল অবলম্বন করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here