ভারতের হায়দরাবাদে চলছে শাকিব-শুভশ্রীর চালবাজি

0
124

বিনোদন ডেস্ক: ভারতের হায়দরাবাদে কলকাতার শুভ্রশ্রীর সঙ্গেই রোমাঞ্চ করে এখন দিন কাটছে শাকিব খানের। সম্প্রতি বাংলাদেশে উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’ ছবির শুটিং শেষ করেই ‘চালবাজ’ ছবির শুটিংয়ের জন্য ভারতে উড়াল দিয়েছেন এ নায়ক। এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী। উভয় এখন চালবাজের জন্য ভারতের হায়দরাবাদে অবস্থান করছেন।

সেখানে শুটিংকালীন বেশ কিছু ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে অন্তর্জাল দুনিয়ায়। ছবিগুলোতে শাকিব খানকে শুভশ্রীর সঙ্গে রোমান্স করতেই দেখা গেছে। যদিও শুরু থেকেই চালবাজ ছবির নতুন লুক নিয়ে আলোচনায় রয়েছেন শাকিব খান। ছবিগুলো ভাইরাল হওয়ার কারণে সে আলোচনা প্রাণ পেল আরও।

১২ অক্টোবর ভারতের হায়দরাবাদে শুরু হয়েছে ছবিটির শুটিং। চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও কলকাতার জয়দীপ মুখার্জি। এ ছবি নিয়েই ভক্তদের মাঝে ছড়িয়ে পড়েছে ব্যাপক আগ্রহ। কবে চালবাজ মুক্তি পাবে তার অপেক্ষায় প্রহর গুনছেন শাকিব ভক্তরা। ভারতে শুটিং শেষ করেই চালবাজ টিম চলতি মাসের একেবারে শেষ দিন বাংলাদেশে শুটিংয়ের উদ্দেশ্যে আসবেন বলে জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here