‘ভারতের দর্শকরাও আমার অপেক্ষায় আছেন’

0
252

Shakib-khanবিনোদন ডেস্ক: ২০০৭ সাল থেকে প্রতি ঈদেই ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সর্বাধিক ছবি মুক্তি পেয়ে আসছে। দর্শকও ঈদের আনন্দ পেতে এ নায়কের ছবি দেখে তৃপ্ত হচ্ছেন। তাই সিনেমাপ্রেমী দর্শকের কাছে ঈদ মানেই যেন শাকিব খান।–মানবজমিন।

এবারের ঈদেও বড় সাফল্য পেয়ে শীর্ষস্থানটি নিজের দখলেই রেখে দিলেন নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। ঈদে তার অভিনীত তিনটি ছবি মুক্তি পেয়েছে। ছবিগুলো হচ্ছে জাকির হোসেন সীমান্ত ও জয়দেবের ‘শিকারি’, শামিম আহমেদ রনির ‘রানা পাগলা-দ্যা মেন্টাল’ ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’। ঈদে এই তিনটির মধ্যে ‘শিকারি’ ছবিটি দর্শক চাহিদায় এগিয়ে আছে বলে জানিয়েছেন শাকিব খান।

তিনি বলেন, এবারের ঈদের দিন নামাজ পড়ার পর ঢাকাসহ আশপাশের বেশ কিছু সিনেমা হলে গিয়েছি। রেকর্ড পরিমাণ ব্যবসা করছে ‘শিকারি’। শ্রাবন্তীর সঙ্গে আমার নতুন লুক সবাই পছন্দ করেছেন। অন্য দুটি ছবি ‘সম্রাট’ ও ‘রানা পাগলা-দ্যা মেন্টাল’ও পিছিয়ে নেই। আর ভারতের দর্শকরাও আমার অপেক্ষায় আছেন বলে জেনেছি। কারণ ‘শিকারি’ ছবিটি এখনও সেখানে মুক্তি পায়নি।

এদিকে এবার অনেক দর্শকই ঈদের প্রথম তিনদিন ছবির টিকেট না পেয়ে ঘরে ফিরে গেছেন বলে জানা গেছে। বিশেষ করে জাজ মাল্টিমিডিয়ার ‘শিকারি’ ছবিটি দেখার জন্য দর্শকের ভীড় ছিল সবচেয়ে বেশি। এই আনন্দটা শুধু একজন শিল্পীরই নয়, প্রযোজক এবং পরিচালকের বলেও মনে করেন শাকিব।

তিনি বলেন, যমুনার ব্লকবাস্টার সিনেমা হলে আমার নিজের পরিবারের জন্য টিকেট কাটতে চেয়েছিলাম। পরে তারা জানালেন অ্যাডভান্স টিকেট বিক্রি করার কারণে হাউজফুল। বাধ্য হয়ে দুই দিন পর ছবিটি দেখেছেন আমার পরিবারের লোকজন। এটা সত্যিই আনন্দের সংবাদ আমার জন্য। বিশেষ করে এ ছবিতে আমার লুকটা দর্শকরা খুব উপভোগ করেছেন। সারা বছরে বেশি সংখ্যক ছবি মুক্তি দিয়ে নাম কামানোর দিন শেষ হয়ে এসেছে বলে মনে করেন শাকিব। এখন দর্শকরা ভালো কনটেন্টের ছবি দেখতেই হলে যান বলে তার অভিমত ।

নিজের অভিনীত ছবির সংখ্যা বাড়াতে চান না এ সুঅভিনেতা। তিনি বলেন, আমি বছরে অনেক ছবি করলাম, তার মানে আমি হিট নায়ক; এটা ভাবার দিন শেষ হয়ে এসেছে। আমি শুধু শুধু তাই ছবির সংখ্যা বাড়াতে চাই না। আগে বলা হতো, যার হাতে যত ছবি সে তত বড় স্টার। কিন্তু এখন সেই বলাটা বদলেছে বলে মনে করি আমি। ‘শিকারি’ ছবির সফলতার পর যৌথ প্রযোজনার নতুন কোনো ছবিতে কাজ করতে যাচ্ছেন কিনা জানতে চাইলে শাকিব বলেন, হ্যাঁ। অচিরেই সেই ছবির নাম সবাইকে জানিয়ে দিব। খুব শিগগিরই নতুন এ ছবির কাজ হবে।

এখন শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ছবির কাজ শেষ করবেন শাকিব। এ ছবিতে তার নায়িকা হিসেবে অভিনয় করছেন নবাগত মুখ বুবলি। প্রযোজক, পরিচালকদের আস্থা আর দর্শকদের ভালবাসা-এ তিনটি কারণেই তিনি আজ শাকিব খান।

তার এই সফলতা নিয়ে তিনি বলেন, সাফল্য কার না ভাল লাগে। আমারও লাগছে। এবারের ঈদেও শীর্ষস্থানটি ধরে রাখতে পেরে আমি আনন্দিত। দর্শকদের কাছে কৃতজ্ঞ। আমি আরও ভাল কিছু কাজ করতে চাই। আরও বেশি করে দর্শকদের ভালোবাসা পেতে চাই। আমার বিশ্বাস তা আমি পারবো। তিনি আরও বলেন, দর্শক ৩টি ছবি দেখে ৩ ধরনের মজা পাচ্ছেন। চরিত্রেও ভ্যারিয়েশন আছে। তাই তিন ছবিতে তিন শাকিব খানকে খুঁজে পাচ্ছেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here