‘ভারতীয় পুরুষরা আসলে কাপুরুষ’

0
70

বিনোদন ডেস্ক: ভারতীয় পুরুষদের সম্পর্কে নিজের মনোভাবের কথা ব্যক্ত করেছেন অভিনেত্রী মন্দিরা বেদী। তিনি বলেন, আমার মনে হয় ভারতীয় পুরুষরা আসলে কাপুরুষ।

সামাজিকমাধ্যমে অভিনেত্রীদের ট্রোল করার ঘটনায় এ মন্তব্য করেন তিনি।

সম্প্রতি শুরু হওয়া টেলি শো ‘ট্রল পুলিস’- এ হাজির হয়ে ট্রল হওয়া নিয়ে এভাবেই নিজের মনোভাব তুলে ধরেন অভিনেত্রী ও উপস্থাপক মন্দিরা বেদী।

তিনি বলেন, অধিকারের বাইরে গিয়ে পুরুষরা আমার বিচার করেছে এমন ঘটনা আমার সঙ্গে বহুবার ঘটেছে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সামনা-সামনিই এ ধরনের ঘটনা ঘটেছে। আমিও তাদের পাল্টা জবাব দেয়ার সুযোগ পেয়েছি।

তবে এখন সামাজিকমাধ্যমের কারণে দিন বদলে গেছে। অনেকেই এখানে নানান মন্তব্য করেন। তারা যে ধরনের ভাষা প্রয়োগ করেন, সেটিকে আমার হেনস্তা বলেই মনে হয়। আমার মনে হয় ভারতীয় পুরুষরা আসলে কাপুরুষ, উল্লেখ করেন মন্দিরা।

তার কথায়, ‘এ ধরনের বেশিরভাগ ক্ষেত্রেই আমি তাদের পাল্টা জবাব দেয়ার প্রয়োজন বোধ করি না। শিক্ষার অভাবেই তারা এ ধরনের ঘটনা ঘটায়। বিশেষ করে যেসব পুরুষ নারীকে চারদেয়ালের মধ্যে আটকে রাখতে চায়, তারাই এ মন্তব্য করেন।’

‘ট্রল পুলিশ’ শোয়ের সঞ্চালক রণবিজয় সিং ‘রোডিস’ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বর্তমানে এই শো সঞ্চালনা করছেন অভিনেত্রী জারিন খান।

জারিনও কয়েক দিন আগে এই শোতে অতিথি হিসেবে এসে এক ট্রলারকে কষিয়ে থাপ্পড় মারার কথা বলেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here