ব্রুকলীনে মুনার আয়োজনে সীরাতুন্নবচী (সা:) মাহফিল

0
277

ব্রুকলীন: মুসলিম উম্মাহ অফ নর্থ আমেরিকা (মুনা)’র ব্রুকলীন সাউথ ও ওয়েষ্ট চ্যাপ্টারের উদ্যোগে সীরাতুন্নবী (সা:) মাহফিল দহ ৭ মে অনুষ্ঠিত হয় ৭২২ চার্চ এভিনিউর ব্রুকলীন ইসলামিক সেন্টারে। সংগঠনের ব্রুকলীন ওয়েষ্ট চ্যাপ্টারের সভাপতি সাফায়েত হোসেন সাফার পরিচালনায় অনুষ্ঠানে সভাপতি একেএম সাইফুল আলম।

এতে প্রধান আলোচক ছিলেন, মুফতি লুৎফুর রহমান আজহারী। দুউ পর্বে সাজানো অনুষ্ঠানের শুরুতে ছিল পুরুষ, মহিলা এবং শিশু কিশোরদের পৃথক কুইজ প্রতিযোগিতা। বড়দের প্রতিযোগিতার বিষয় ছিল ‘রাসুল (সা)এর মাদানী জীবন’। এছাড়া শিশু-কিশোরদের ছিল পবিত্র কুরআন তেলাওয়াত, ইসলাম সঙ্গীত, কবিতা আবৃতি প্রতিযোগিতা। প্রতিযোগিতা বিজয়ী ছাড়াও অংশগ্রহনকারী সকলকে শিশু-কিশোরদের আকষর্ণীয় পুরস্কার প্রদান করা হয়।

এ পর্ব পরিচালনা করেন, নূরুল আনোয়ার, মাওলানা ইব্রাহিম, ফরিদুজ্জামান কাসেম। বিচারকমন্ডলীর সদস্য ছিলেন, মাওলানা ইব্রাহিম খলিল, মাওলানা জুনাউদ, আমিরুল হক আজাদ, আরিফ লিটন, সুলতান রিপন। বিজয়ীদের হাতে পুরস্কার তুলেদেনকাজী শামসুল হক, আবু সামীহাহ সিরাজুল ইসলাম, হাফিজ নাদিম, প্রফেসর নূরুল ইসলাম, কাজী মোহাম্মদ ইসমাইল, ইব্রাহীম জাফর, মাহবুবুর রহমান। অনুষ্ঠানে বক্তব্যে ফাঁকে ইসলামিক সঙ্গীত পরিবেশন করেন হাসিব ও সাদিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here