ব্রিটিশ অভিনেত্রীকে প্রেমের প্রস্তাব ট্রাম্পের

0
101

thomson_43025_1490390151আন্তর্জাতিক ডেস্ক: ব্রিটিশ অভিনেত্রী এমা থমসন বলেছেন, প্রেসিডেন্ট হওয়ার বেশ কয়েক বছর আগে তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ট্রাম্পের এ প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। খবর ডেইলি মেইলের।

সুইডিশ টিভি চ্যানেল এসভিটির এক শোতে সাক্ষাৎকার দিতে গিয়ে থমসন বলেন, ১৯৯৮ সালে লস এঞ্জেলেসে তার ‘প্রাইমারি কালার্স’ সিনেমার শুটিং করার সময় হঠাৎই তার ফোন বেজে ওঠে। ফোন কানে তুলতেই ওপাশ থেকে একটি পুরুষ কণ্ঠ বলে ওঠে হ্যালো, আমি ডোনাল্ড ট্রাম্প বলছি।

এ অভিনেত্রী বলেন, ফোনে ট্রাম্প তাকে ডিনারের দাওয়াত ও তার টাওয়ারে থাকার প্রস্তাব দিয়েছিলেন। থমসন জানান, সেই সময় সবেমাত্র স্বামী কেনেথ ব্রানাগের সঙ্গে তার ছাড়াছাড়ি হয়েছে। এমন পরিস্থিতিতে ট্রাম্পের ওই প্রস্তাব তাকে আহত করে। তিনি বলেন, ওই মুহূর্তে বুঝতে পারছিলাম না আমি কি বলব।

ট্রাম্পের প্রস্তাবের উত্তরে তিনি বলেন, আচ্ছা, ঠিক আছে, আমি এক সময় আপনার সঙ্গে দেখা করব। ফোন দেয়ার জন্য ধন্যবাদ। এসময় উপস্থাপক মজা করে বলেন, ট্রাম্পের প্রস্তাবে সাড়া দিলে আজ আপনি ফার্স্ট লেডি হতে পারতেন!

১৯৯৫ সালে স্বামী কেনেথ ব্রানাগের সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় এই অভিনেত্রীর এবং ১৯৯৯ সালে তিনি গ্রেগ ওয়াইজকে পুনরায় বিয়ে করেন। প্রায় একই সময়ে ১৯৯৭ সালে স্ত্রী মার্লা ম্যাপলসকে তালাক দেন ট্রাম্প এবং ১৯৯৮ সালে মডেল মেলানিয়াকে বিয়ে করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here