ব্রাজিলের খেলা দেখতে ব্যাংকারদের ছাড়

0
95

স্পোর্টস ডেস্ক: ব্রাজিলের মানুষের ফুটবল প্রেম নিয়ে নতুন করে কিছু বলার নেই। বিশ্বকাপ এলে সেই প্রেম রূপ নেয় উন্মাদনায়। রেকর্ড পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা আসন্ন ২০১৮ রাশিয়া বিশ্বকাপে শিরোপার অন্যতম বড় দাবিদার।

বিশ্বকাপে নেইমারদের খেলা দেখার সুযোগ থেকে বঞ্চিত হবেন না দেশটির ব্যাংকাররাও। ব্যাংক কর্মীদের দীর্ঘদিনের দাবি মেনে বিশ্বকাপে ব্রাজিলের ম্যাচ চলাকালীন সব ব্যাংক বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ব্রাজিলের কেন্দ্রীয় ব্যাংক।

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে ব্রাজিল। ব্রাজিলের স্থানীয় সময় বেলা ৩টায় খেলা শুরু হলেও প্রথম ম্যাচটি সাপ্তাহিক ছুটির দিন রোববারে হওয়ায় কোনো সমস্যা হবে না চাকরিজীবীদের।

কিন্তু কোস্টারিকা ও সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের পরের দুটি ম্যাচ যখন মাঠে গড়াবে, ব্যাংকিং খাতে তখন ব্যস্ত সময়। তারপরও টিভি সেটের সামনে বসে সেলেকাওদের খেলা চুটিয়ে উপভোগ করতে পারবেন ব্যাংকাররাও।

তাদের সেই সুযোগ করে দিতে বিশ্বকাপে ব্রাজিলের সব ম্যাচের দিন ব্যাংকের সময়সূচিতে যেকোনো রদবদলের অনুমতি দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। দিনের প্রথমভাগের কর্মঘণ্টা কমিয়ে ও এগিয়ে এনে খেলা চলার সময় ব্যাংকের কার্যক্রম বন্ধ রাখা হবে। এএফপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here