ব্যক্তিগত কারণে ক্যাম্পে নেই কন্ডিশনিং কোচ ভিল্লাভারায়ন!

0
250

26eস্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড সিরিজ শুরুর আগেই ধাক্কা খেলো বাংলাদেশ দলের প্রস্তুতি! ব্যক্তিগত কারণ দেখিয়ে বাংলাদেশে আসার তারিখ পিছিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ন।

ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, আগস্টের আগে মাশরাফিদের প্রাথমিক স্কোয়াড নিয়ে আয়োজিত ক্যাম্পে যোগ দিচ্ছেন না ভিল্লাভারায়নসহ বাকি বিদেশি স্টাফরা।

আগামী বুধবার ভিল্লাভারায়নের ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ঢাকা ফেরার তারিখ পিছিয়েছেন লঙ্কান এই কোচ। ফলে স্থানীয় ট্রেনার ইফতেখারুল ইসলামের অধীনে ক্যাম্প করবে মাশরাফি-সাকিব-তামিমরা।

এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দীন চৌধুরী বলেন, ‘এই মাসের শেষ দিকে অথবা আগস্টের শুরুতে বিদেশি স্টাফরা ঢাকায় আসবেন। মারিও বলেছেন ব্যক্তিগত কারণেই তিনি আসার তারিখ পিছিয়েছেন।’

তবে বিদেশি স্টাফদের ব্যাপারে কঠোর নিরাপত্তার কথা বলেছেন বিসিবির এই কর্তা। তিনি বলেন, ‘বিদেশি স্টাফদের বাড়তি নিরাপত্তা দেওয়া হবে।’

জানিয়ে রাখা ভাল, ১ জুলাই গুলশানে জঙ্গি হামলার পর থেকেই বিদেশি স্টাফদের মাঝে আতঙ্ক বিরাজ করছিল। এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিসিবির ক্রিকেট ডেভেলপম্যান্টের ফিজিওথেরাপিস্ট ব্রেট হ্যারপ পারিবারিক কারণ দেখিয়ে চাকরি ছেড়ে দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here