বোলিং কোচের দায়িত্ব ছাড়লেন হিথ স্ট্রিক

0
223

12042184_775604002550369_1500354950_nস্পোর্টস ডেস্ক: ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবরটি আগেই পেয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার জানা গেল আনুষ্ঠানিকভাবেই। বিসিবিকে মঙ্গলবার ই-মেইলে হিথ স্ট্রিক জানিয়ে দিয়েছেন, বাংলাদেশের বোলিং কোচ হিসেবে চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন না তিনি।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান নিশ্চিত করেছেন স্ট্রিকের এই বোলিং কোচ না থাকার বিষয়টি। বললেন, ‘আগে আমরা অফিসিয়ালি জানতে পারিনি। এখন সে জানিয়েছে যে থাকবে না।’

মার্চের শেষের দিকে জানা গিয়েছিল, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান কোচ চান্দিকা হাতুরুসিংহের পাশাপাশি বোলিং কোচ হিথ স্ট্রিকের সঙ্গেও চুক্তির মেয়াদ বাড়াচ্ছে। তবে, ভারতীয় শীর্ষস্থানীয় পত্রিকা দ্য হিন্দুতে প্রকাশিত খবর অনুযায়ী নিজের কোচিং ক্যারিয়ার নিয়ে অন্য পথেই হাটঁছেন স্ট্রিক।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতের জাতীয় ক্রিকেট একাডেমিতে ফাস্ট বোলিং কোচের চাকরির জন্য আবেদন করেছেন স্ট্রিক। একাডেমির চেয়ারম্যান নিরঞ্জন শাহ বেশ আগ্রহী জিম্বাবুয়ের সাবেই এই অধিনায়ককে পেতে।

ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান আরও জানান, যত দ্রুত সম্ভব নতুন বোলিং কোচ নিয়োগ দেওয়ার চেষ্টা করবে বিসিবি। পছন্দের কোচদের সঙ্গে যোগাযোগ করা হবে শিগগিরই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here